শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ফেসুবুকে প্রেম অত:পর রিসোর্টে নিয়ে ধর্ষণ : যুবক আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৫:১৬ পিএম

খুলনা বটিয়াঘাটা উপজেলার গোপালখালী ওয়াইসি রিসোর্ট সেন্টারে তরুণীকে ধর্ষণের অভিযোগে সবুজ মন্ডল (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। দায়েরকৃত মামলায় গ্রেফতারকৃত সবুজকে আজ রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল শনিবার দিনব্যাপী ধর্ষণের এঘটনা ঘটেছে। অভিযুক্ত সবুজ মন্ডল বটিয়াঘাটার হোগলাবুনিয়া গ্রামের প্রভাস মন্ডলের পুত্র।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, পাইকগাছা উপজেলার এক তরুণীর সাথে ফেসবুকের মাধ্যমে বটিয়াঘাটা উপজেলার হেতালবুনিয়া গ্রামের সবুজ নামের এক যুবকের পরিচয় হয়। গতকাল ১৯ জুন সবুজ মোবাইলের মাধ্যমে বিয়ের প্রলোভন দেখিয়ে ওয়াইসি রিসোর্ট সেন্টারের একটি কক্ষ ভাড়া করে। সেখানে শনিবার সকাল সাড়ে ১০টায় ঢুকে বিকেল ৩টা পর্যন্ত অবস্থান করে। সেখানে মেয়েটিকে ধর্ষণ করে সবুজ। এ কাজে রিসোর্ট সেন্টারের দায়িত্বরত ম্যানেজার সহযোগিতা করে বলে জানা গেছে। ঘটনার পর তাকে বিয়ে করেছে বলে সবুজ ওই মেয়েকে তাদের বাড়িতে পাঠিয়ে দেয় এবং মোবাইল ফোন বন্ধ করে রাখে। পরে মেয়েটি বটিয়াঘাটা থানায় মামলা করেছে।
মামলার তদন্ত কর্মকর্তা বটিয়াঘাটা থানার এস আই মোঃ তৌহিদুল ইসলাম বলেন, মামলার এজাহারনামীয় আসামী সবুজকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তরুণীটির ডাক্তারী পরীক্ষার জন্য আদালতের মাধ্যমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণ করেছি। তদন্ত চলছে।
অন্যদিকে স্থানীয়দের অভিযোগ ওয়াইসি রিসোর্টটিতে অর্থের বিনিময়ে অসামাজিক কার্যকলাপের সুযোগ করে দেয়া হয়। এছাড়া মাদক সেবন ও জুয়া খেলার নিরাপদ আশ্রয়স্থল হয়ে উঠেছে রিসোর্টটি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন