শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তালাবদ্ধ স্কুল খুলে দিলেন ইউএনও ভালুকায় খুদে শিক্ষার্থীদের উল্লাস

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : স্থানীয় ইউপি সদস্য কর্তৃক ২ মাস তালাবদ্ধ করে রাখার পর ভালুকা উপজেলার গাংগাটিয়া এডুকো শিক্ষালয়ের ভবনটি গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার তালা খুুলে দিলে খুদে শিক্ষার্থীরা আনন্দ-উল্লাসে মেতে ওঠে।
জানা যায়, উপজেলার গাংগাটিয়া গ্রামে স্পেনের অর্থায়নে ৭০ লাখ টাকা ব্যয়ে এডুকো শিক্ষালয়ের ভবনটি নির্মাণ করা হয়। ২ মাস পূর্বে ঠিকাদার কাজ শেষ করে এডুকোর কর্মকর্তাদের কাছে ভবনটি হস্তান্তর করেন। স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম (ইসমাইল মেম্বার) ঠিকাদারের কাছে টাকা পাবে দাবি করে বিদ্যালয়ের ওই ভবনটিতে তালা লাগিয়ে দেয়। উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার বিষয়টি জেনে ওই মেম্বারকে তালা খুলে দেয়ার নির্দেশ দেন । নির্দেশের পরও তালা খুলে না দেয়ায় বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার ও ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ, এডুকোর সংশ্লিষ্ট কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের উপস্থিতিতে ভবনের তালাটি খুলে দেন। এতে খুদে শিক্ষর্থীরা নতুন ভবনে ক্লাস করার আনন্দে  মেতে ওঠেন। পরে উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার ও ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ ছাত্র-ছাত্রীদের হাতে শিক্ষাসামগ্রী তুলে দেন।
উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার জানান, খুদে শিক্ষার্থীদের আনন্দে আমিও আনন্দিত। পরবর্তীতে স্কুল পরিচালনায় ওই মেম্বার কোনো বাধার সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন