শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইস্কাটনে জোড়া খুন মামলা পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১ নভেম্বর

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলায় সাক্ষী আদালতে হাজির না হওয়ায় নতুন করে দিনধার্য করেছেন আদালত। গতকাল ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রুহুল আমীন এ দিনধার্য করেন।  
এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী মোহাম্মাদ মাকসুদ সাংবাদিকদের জানান, এই মামলায় গতকাল সাক্ষ্যগ্রহণের জন্য দিনধার্য ছিল। এ জন্য সকালে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মামলার আসামি এমপি পুত্র বখতিয়ার আলম রনিকে আদালতে হাজির করা হয়েছিল। কিন্তু সাক্ষী আদালতে হাজির না হওয়ায় বিচারক নতুন করে ১ নভেম্বর দিনধার্য করেছেন। এই মামলায় এখন পর্যন্ত বাদী সহ পাঁচজন সাক্ষীর সাক্ষ্য নেয়া হয়েছে।
এরআগে গত বছরের ১৩ এ্িরল গভীর রাতে নিউ ইস্কাটনে মদ্যপ অবস্থায় বখতিয়ার নিজ গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছোড়েন। এতে রিকশাচালক হাকিম ও অটোরিকশাচালক ইয়াকুব আলী আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল হাকিম এবং ২৩ এপ্রিল ইয়াকুব মারা যান। ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম ১৫ এপ্রিল রমনা থানায় এ মামলা করেন। আসামি বখতিয়ার আলম রনি মহিলা আওয়ামী লীগের এমপি পিনু খানের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন