শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বান্দরবানে উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৪:৪৫ পিএম

বান্দরবানে ২টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। (২১জুন) সোমবার সকালে রোয়াংছড়ি বাস টার্মিনাল ভবন নির্মাণ ও রোয়াংছড়ি বাসস্টেশন পাড়ায় ফুটওভার ব্রিজ নির্মানের ভিত্তি প্রস্থর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি । পাবত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অথ্যায়নে দুই কোটি ২৫ লাখ টাকা উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয় এগুলো হচ্ছে, রোয়াংছড়ি বাস টার্মিনাল ভবন নির্মাণ ও রোয়াংছড়ি বাসস্টেশন পাড়ায় ফুটওভার ব্রিজ নির্মাণ।
উদ্ধোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথি পাবত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং এই সরকারের আমলে রাস্তা ঘাট, ব্রীজ, মন্দির, মসজিদ, গীর্জাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান নির্মাণ হচ্ছে আর এর সুফল পাচ্ছে এলাকার সাধারণ জনগণ।
তিনি চালকদের উদ্যেশে আরো বলেছেন পর্যটন শিল্পের বিকাশে নানা উদ্যোগ নেওয়া হয়েছে। তাই এই শিল্পের বিকাশ ও স্থানীয়দের কর্মসংস্থান নিশ্চিতে পর্যটকদের সঙ্গে ভালো আচরণ করুন। এবং চালকরা অবৈধ কাজ করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাই সব পরিবহন মালিকদের চালকদের প্রতি নজর রাখার অনুরোধ করেন তিনি।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, পৌর মেয়র মো. ইসলাম বেবী,আচ্ঞালিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ,নিবাহী ম্যাজিষ্ট্রাট অমিত রায়,সদর উপজেলার চেয়ারম্যন একেএম জাহাঙ্গীর,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্পপরিচালক আবদুল আজিজ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, শৈলশোভা পরিবহন মালিক সমিতির সভাপতি আবদুল কুদ্দুসসহ বিভিন্ন পরিবহন মালিক, শ্রমিক ও আওয়ামী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন