শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

জৈনপুরী খানকা শরীফে বিশেষ দোয়া মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ১২:০৩ এএম

ঢাকার লালমাটিয়া মহিলা কামিল মাদরাসা ও জৈনপুরী দরবার শরীফের উদ্যোগে মাদরাসার ইংরেজি লেকচারার মরহুম মুশফিকুর রহমানের কুলখানী উপলক্ষে গত বৃহস্পতিবার এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দোয়া করেন মাদরাসা ও খানকা শরীফের প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক প্রিন্সিপাল হযরত আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব।

মাদরাসার প্রিন্সিপাল মাওলানা রওশন আরা নূরীর সভাপতিত্বে দোয়া মাহফিলে বক্তব্য রাখেন- সহকারী অধ্যাপক মাওলানা তোজাম্মেল হক, আরবি লেকচারার আলহাজ হযরত মাওলানা মাইনুদ্দীন প্রমুখ। আরও উপস্থিত ছিলেন- খাদেমে দরবার শরীফ মোহাম্মদ তরীকুল হাসান, হাফেজ হাফিজুর রহমান, খলিলুর রহমান চৌধুরীসহ শিক্ষক, কর্মচারী ও আবাসিক শিক্ষার্থীরা। মাহফিলে মরহুমের মাগফিরাত ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব, মাদরাসার আজীবন সদস্য প্রিন্সিপাল মাওলানা শাব্বির আহমদ মোমতাজীর সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

পীর সাহেব মোনাজাতপূর্ব বক্তব্যে বলেন, যারা অত্র মাদরাসার ইবতেদায়ী ১ম শ্রেণি থেকে কামিল এমএ পর্যন্ত এবং পৃথকভাবে ছাত্র ও ছাত্রী হেফজখানায় আবাসিক/ অনাবাসিক ভর্তি হবে তাদের থাকা খাওয়া ফ্রি/ হাফ ফ্রি করে দেয়া হবে ইনশাআল্লাহ। যোগাযোগের জন্য : ০১৭৩২৩০২২৮৬ (সভাপতি), ০১৬২৬২৯৫৩৬৩ (প্রিন্সিপাল), ০১৬৭৬৭১১৫৭৪ (মহিলা হেফজখানা)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন