শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুইজনকে আসামি করে স্ত্রীর মামলা

নেছারাবাদে ট্রাক্টর চালক খুন

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০২ এএম

নেছারাবাদ পূর্ব জলাবাড়ি গ্রামের ট্রাক্টর চালক সুব্রত মিস্ত্রীকে হত্যার অভিযোগে থানায় মামলা করেছেন তার স্ত্রী নিপা মিস্ত্রী। গত শুক্রবার রাতে নিপা মিস্ত্রী বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ এবং ৫-৬ জন অজ্ঞাতকে আসামি করে মামলা দায়ের করেন।
নিপা মিস্ত্রী অভিযোগ করেন, তার স্বামী সুব্রতর ট্রাক্টরের অংশীদার দিনেশ মন্ডলের বিকাশ অ্যাকাউন্ট থেকে ২৩ হাজার টাকা গোপনে তুলে নেয়ার ঘটনায় দু’জনের মধ্যে বিরোধ দেখা দেয়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় দিনেশ মন্ডল ওই এলাকার পবিত্র বড়াল রশোকে নিয়ে সুব্রতকে টাকা দেয়ার জন্য চাপ সৃষ্টি করেন। এ ঘটনায় ইউপি সদস্য বাবুল হালদারের মধ্যস্থতায় সুব্রত মিস্ত্রী ১৯ হাজার টাকা দিনেশকে ফেরত দেয়। তবে তাদের মধ্যে মনোমালিন্য রয়ে যায়। সন্ধ্যার পরে টাকা লেনদেন শেষে সুব্রত ট্রাক্টর চালানোর জন্য মাঠে গিয়ে রাতে বাড়ি ফিরে আসেনি। গত শুক্রবার মাঠের মধ্যে থেকে সুব্রতর লাশ উদ্ধার করে পুলিশ। নিপা জানান, এছাড়া তার স্বামীর সাথে কারো কোনো শত্রুতা নেই।
নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, সুব্রতর স্ত্রী নিপা মিস্ত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আসামি গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন