শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেনবাগে পুলিশের বাধায় আ.লীগের সভা পন্ড

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০১ এএম

সেনবাগ উপজেলা আ.লীগের একাংশের পূর্ব ঘোষিত সভা পুলিশের বাধায় পন্ড হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ উপজেলা পরিষদের সামনে ব্যারিকেড দিয়ে এই সভা পন্ড করে দেয়।

সেনবাগ উপজেলা চেয়ারম্যান জাফর আহম্মদ চৌধুরী ও সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপু এমন অভিযোগ করেন। তারা জানান, গত ২৩ জুন কেন্দ্রীয় আ.লীগ থেকে একটি চিঠি পান। ওই চিঠির আলোকে উপজেলা আ.লীগকে শক্তিশালী করতে শনিবার সকালে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এক পর্যায়ে স্থানীয় এমপির যোগসাজশে উপজেলা প্রশাসন ও সেনবাগ থানা পুলিশের বাধার মুখে সমাবেশটি পন্ড হয়ে যায়।
সেনবাগ থানা ওসি আব্দুল বাতেন মৃধা জানান, নোয়াখালী জেলা করোনা সংক্রমণের দিক থেকে রেড জোনের মধ্যে রয়েছে। তাই করোনা সংক্রমণ ঠেকাতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মত বিনিময় সভা স্থগিত করতে সংশ্লিষ্টদের বলা হয়। তারপরেও তারা প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলা পরিষদের সামনে জড়ো হয়। পরে সভাস্থলের আশেপাশে অবস্থান নিয়ে পুলিশ তাদের মত বিনিময় সভা বন্ধ করে দেয়।
স্থানীয় সূত্রে জানা যায়, সেনবাগ উপজেলা আ.লীগের অভ্যন্তরীণ কোন্দল প্রকট আকার ধারণ করেছে। দীর্ঘদিন থেকে স্থগিত রয়েছে উপজেলা আ.লীগের কমিটি। গত ২৩ জুন আ.লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে অভ্যন্তরীণ কোন্দল নতুন করে প্রকাশ্যে আসে। এ উপজেলায় ৪টি গ্রুপ আলাদাভাবে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করে। গ্রুপগুলো হলো, স্থানীয় সংসদ সদস্য মোরশেদ আলম এমপি গ্রুপ, সেনবাগ উপজেলা চেয়ারম্যান জাফর আহম্মদ চৌধুরী ও সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপু গ্রুপ, জেলা আ.লীগের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক গ্রুপ ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কবির গ্রুপ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ২৮ জুন, ২০২১, ৩:৫৩ এএম says : 0
এই মহামারীতে কুচুর সমাবেশ দরকার কীসের যত সব পাগলামি।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন