ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে শিক্ষামন্ত্রী ইসলাম মানবতা ও শান্তির ধর্ম

প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ইসলাম মানবতা ও শান্তির ধর্ম বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, মরলে বেহেশত এ বিভ্রান্তি ছড়িয়ে তরুণ প্রজন্মকে বিপদগামী করা হচ্ছে। অথচ বিপদগামী তরুণদের লাশ তাদের বাবা-মা নিতেও অস্বীকার করছে।
শুক্রবার রাত সাড়ে ৮টায় ময়মনসিংহের সার্কিট হাউজে দেশের মাদরাসা শিক্ষকদের একমাত্র অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।
এ সময় বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব মাওলানা শাব্বির আহম্মেদ মোমতাজীর নেতৃত্বে সংগঠনের নেতা-কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় জেলা প্রশাসক খলিলুর রহমান, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) নুরে আলম, জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ইদ্রিস খানসহ মাদরাসার শিক্ষকরা উপস্থিত ছিলেন।
আজ সকাল সাড়ে ৯ টায় শিক্ষামন্ত্রী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একটি আন্তর্জাতিক কনফারেন্সে যোগ দেবেন। এবং বিকেলে বাকৃবি অডিটোরিয়ামে শিক্ষার পরিবেশ উন্নয়ন এবং জঙ্গিবাদ নির্মূলে যুগোপযোগী শিক্ষা ব্যবস্থাপনা বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। শুক্রবার রাতে ময়মনসিংহে পৌছার পর পরই জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিবের নেতৃত্বে ছাত্রলীগ নেতা-কর্মীরা শিক্ষামন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন