রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় ৯ ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:০১ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ যুবলীগ নেতার সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

গতকাল দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানান র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মো. জিয়াউর রহমান চৌধুরী। এর আগে গত শনিবার গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে আশুলিয়ার পবনারটেক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- আন্তঃজেলা ডাকাত দলনেতা সানোয়ার হোসেন, তার সহযোগী রিপন মিয়া, লিটন রেজা ওরফে রাজা, সাইফুল ইসলাম, আহাদ আলী, সানোয়ার হোসেন পাঁঠান, আরশাফ আলী, আল আমিন ও মো. রোকনুজ্জামান। তারা সবাই আশুলিয়ার পবনারটেক এলাকার বাসিন্দা। এদের মধ্যে দলনেতা সানোয়ার হোসেন আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কুন্ডলবাগ এলাকায় কিছু সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির উদ্দেশে অবস্থান করছে। সেই সংবাদের ভিত্তিতে একটি অভিযানিক দল পবনারটেক এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির কাজে ব্যবহৃত ৫টি হাশুয়া, ১টি দা, ১টি করাত, ১টি চাইনিজ কুড়াল, ২৬৬ পিস ইয়াবা, ১ ক্যান বিয়ার, ১১টি মোবাইল এবং নগদ ১৯ হাজার ৭২৫ টাকাসহ ৯ জন সংঘবদ্ধ ডাকাত চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা আন্তঃজেলা ডাকাত চক্রের সদস্য। দীর্ঘদিন যাবৎ ৮-১০ জনে দলবদ্ধ হয়ে সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের বিভিন্ন স্থানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার ডাকাতি করে আসছিলো এবং ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত ও জখম করতো। তারা অবৈধ মাদক ব্যবস্যার সাথেও জড়িত। এ ব্যাপারে আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন