শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

হেফাজত নেতা মাওলানা আফেন্দী ৫ দিনের রিমান্ডে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৭:২৮ পিএম

হেফাজতের তাণ্ডবের ঘটনায় পল্টন থানায় দায়ের করা মামলায় হেফাজত নেতা মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার মামলার তদন্ত সংস্থা ডিবি পুলিশ মঞ্জুরুল ইসলাম আফেন্দীকে গ্রেফতার দেখানোসহ দশ দিনের রিমান্ড আবেদন করেন। সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়া রিমান্ডের এ আদেশ দেন।

অ্যাডভোকেট সৈয়দ জয়নুল আবেদীন মেসবাহ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করলে উভয় পক্ষের শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ২০১৩ সালের ৫ মে ঢাকা অবরোধ করে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। ওই অবরোধ কর্মসূচির নামে লাঠিসোটা, ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে রাজধানীর মতিঝিল, পল্টন, দৈনিক বাংলার মোড় ও আরামবাগসহ আশপাশের এলাকায় যানবাহন ও সরকারি-বেসরকারি স্থাপনায় ব্যাপক ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা। এ ঘটনায় পল্টন ও মতিঝিল থানায় হেফাজত নেতা-কর্মীদের বিরুদ্ধে পুলিশ একাধিক মামলা দায়ের করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ২৮ জুন, ২০২১, ১১:১৯ পিএম says : 0
পেপারে দিয়ে সরকারকে খুশি করতে বিচার পতিরা আল্লাহর আলেমদের রিমান্ড মঞ্জুর করেন,তার কারন এরা অসহায় এদের পক্ষে একমাত্র আলা ছাড়া আর কেউ নেই। আর এদের দোষ এরা কি জন্য আল্লাহর কোরান এর বানি ছড়াইতেছে,অন্য দিকে এদের ভিতর আছে কোরআন এর বাণী। নাই অস্রে। আল্লা আপনি জুলুম ও জালেমের বিচার করুন,অবশ্যই আপনি সব দেখেন আমিন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন