ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

সাতক্ষীরার কালিগঞ্জে আওয়ামী লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ

প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এক সমাবেশ শুক্রবার বিকালে কালিগঞ্জ ব্রীজ সংলগ্ন বঙ্গবন্ধু মুরালের পাদদেশে অনুষ্ঠিত হয়। কালিগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও মৌতলা ইউপি চেয়ারম্যান সাইদ মেহেদীর নেতৃত্বে রুহুল আমিনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মৌতলা ইউনিয়ন আ’লীগ এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।
মৌতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল চন্দ্র ঘোষের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শেখ ওয়াহেদুজ্জামান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়রিম্যান এনামুল হোসেন ছোট, কুশলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজি কাওফিল আরা সজল, ভাড়াশিমলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপিত আব্দুল গফুর, কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি গৌতম কুমার লষ্কর, উপজেলা তরুণ লীগের সভাপতি শেখ শাহ জালাল, মহিলা নেত্রী জেবুন নাহার, ধলবাড়িয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি সজল মূখার্জী প্রমূখ। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা মিলন কুমার ঘোষ, আবুল হোসেন, কামরুল ইসলাম, গোবিন্দ মন্ডল, মিজানুর রহমান গাইন, মোশারফ হোসেন চেয়ারম্যন, তানভীর আহমেদ উজ্জল প্রমূখ।
সাঈদ মেহেদীকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি ও দল থেকে বহিস্কারের দাবি জানিয়ে বক্তারা আরো বলেন, আগামীতে যদি আর একজন মানুষ তার দ্বারা নির্যাতনের শিকার হয় তাহলে তার কঠোর জবাব দেওয়া হবে। এসময় বক্তারা সাঈদ মেহেদী ও তার সন্ত্রাসীবাহিনীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন