সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

মহানগর

পরিবেশ ও মানুষকে বাঁচানোর আহ্বান বিএনপি নেতা সাজুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৬:৪৮ পিএম

দিনের পর দিন প্রকৃতির ক্ষতি সাধন করার ফলে প্রকৃতি এখন বিরূপ আচরণ করছে। তাই বৈশ্বিক জলবায়ুর ভারসাম্য রক্ষার জন্য প্রত্যেক ব্যক্তিকে অন্তত: একটি করে গাছ লাগিয়ে পরিবেশ ও মানুষকে বাঁচানোর আহ্বান জানিয়েছেন বিগত নির্বাচনে ঢাকা-১৪ আসনে বিএনপি মনোনীত প্রার্থী এসএ সিদ্দিক সাজু।

বুধবার (৩০ জুন) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি অংশ নিয়ে তিনি একথা বলেন।

এসএ সিদ্দিক সাজু তার নির্বাচনী এলাকা ৯নং ওয়ার্ডের বাগবাড়ী এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন। এসময় ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সাইদুল, মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সোহেল রহমান, দারুসসালাম থানা যুবদলের সভাপতি মমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রিপন, সদস্য সচিব মিজান, মিরপুর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সামী, মিরপুর থানা কৃষকদলের সাধারণ সম্পাদক মিরাজ, ১০নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদ, ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি স্বপন, সাধারণ সম্পাদক বশির, ১০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিলন, যুগ্ম আহ্বায়ক জামাল, ১০নং ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কাউসারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps