রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে ড্রেজার ব্যবসায়ীর প্রকৃত হত্যাকারী আটক

চাঁদপুর থেকে, স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ৩:৫৫ পিএম

চাঁদপুর শহরের ট্রাকরোড খান বাড়ী সড়কের বাসিন্দা ব্যবসায়ী রেহান উদ্দিনের প্রকৃত হত্যাকারী নোয়াখালীর খোরশেদ আলমকে আটক করেছে পুলিশ।

৩০ জুন (বুধবার) সন্ধ্যায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ চাঁদপুর শহরের প্রফেসর পাড়া মাঝি বাড়ি এলাকার শাহজাহান গাজীর মেস থেকে তাকে আটক করেন। পুলিশের ধারণা রেহান উদ্দিনকে জুয়া খেলার টাকা ভাগ বাটোয়ারার বিষয় নিয়ে খুন করা হয়।

সূত্র জানায়, কয়েক মাস আগে নোয়াখালির রামগঞ্জের খোরশেদ আলম খুন হওয়া রেহান উদ্দিনর সাথে জুয়া খেলায় প্রায় অর্ধ লাখ টাকার বেশি বাজিতে হেরে যায়। হেরে যাওয়া টাকার জন্য রেহান উদ্দিনকে হত্যার পরিকল্পনা করেন। সেই পরিকল্পনা মতে গত ২৪ জুন বৃহস্পতিবার রাতে রেহান উদ্দিনের সাথে জুয়া খেলার কথা বলে তার বাসায় অবস্থান করে। রেহান উদ্দিনের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে তাকে হত্যা করে খোরশেদ।

আটক খোরশেদ আলম চাঁদপুর শহরের প্রফেসর পাড়া শাহজাহান গাজীর মেসে থেকে সে চাঁদপুর শহরে অটো বাইক চালাতো বলে সে পুলিশের প্রাথমিক জিঞ্জাসাবাদে স্বীকার করেছে। একই সাথে সে রেহান উদ্দিনকে হত্যার কথা ও স্বীকার করে।

এদিকে ঘটনার দিন রেহান উদ্দিনের প্রথম স্ত্রী পারভিন বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় সন্দেহজনক আসামী হিসাবে ২য় স্ত্রী স্বপ্না বেগমসহ ৪ জনকে পুলিশ আটক করে জেল হাজতে পাঠিয়েছে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ জানান, আমরা তাকে জুয়া খেলার তাস ও অন্যান্য নেশাগ্রস্ত সামগ্রীসহ আটক করি। আটককৃত খোরশেদ আলম জুয়া খেলায় বাজিতে হেরে গিয়ে রেহান উদ্দিন কে খুন করার কথা স্বীকার করেছে।

এ বিষয়ে বিকেল তিনটায় চাঁদপুর মডেল থানায় আনুষ্ঠানিকভাবে প্রেস ব্রিফিং করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন