শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাচোলে লকডাউন: বৃষ্টির পানি উপেক্ষা করে মাঠে প্রশাসন

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ৫:০০ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক আরোপিত কঠোর বিধি নিষেধ জনসাধারণকে মানাতে লকডাউনের প্রথম দিনে বৃষ্টির পানি উপেক্ষা করে উপজেলা প্রশাসনের ৪ টি ভ্রাম্যমান আদালতের টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সরকারের বিধি নিষেধ অমান্য করায় ১৬ মামলায় ৭ হাজার ৩'শত টাকা জরিমানা আদায় করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা জানান, সরকারের বেঁধে দেয়া বিধি নিষেধ জনসাধারণকে মানাতে ও মাঠ পর্যায়ে লকডাউন বাস্তবায়িত করতে বৃহস্পতিবার ১ জুলাই ভোর ৬ টা থেকে উপজেলা প্রশাসনের ৪ টি ভ্রাম্যমান আদালতের টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন এবং বিধিনিষেধ না মানায় ১৬ মামলায় ৭ হাজার ৩'শত টাকা জরিমানা আদায় করা হয়েছে ।

সে সাথে জনসাধারণকে সচেতন করা হচ্ছে এবং প্রয়োজন ছাড়া জরুরী কাজে ঘরের বাইরে যেতে হলে অবশ্যই মাস্ক ব্যবহার করবে।

৪ টি ভ্রাম্যমাণ আদালত টিমের নেতৃত্বে ছিলেন , উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, উপজেলা সহকারী কমিশনার ভূমি খাদিজা বেগম, জেলা থেকে আগত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশিকুল রহমান ও সারমিন আক্তার রিমা।

এছাড়াও লকডাউন কার্যকর করতে উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের এবং নাচোল থানা পুলিশ ভ্রাম্যমান আদালতকে সার্বিক সহযোগিতা করেছেন।

এদিকে উপজেলার বিভিন্ন হাট-বাজার এলাকা ঘুরে দেখা গেছে মুদি খানা , ঔষধ এবং কাঁচা ফলমূল দোকান ছাড়া সব ধরনের দোকান ও প্রতিষ্ঠান বন্ধ ছিল। এছাড়া রাস্তায় রিক্সাভ্যান ও পণ্যবাহী যানবাহন ছাড়া অন্য কোনো যানবাহন চলাচল করেনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন