শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

তৃতীয় দিনে রিকশায় সরব রাজধানী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ১:২১ পিএম

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারঘোষিত কঠোর বিধিনিষেধের তৃতীয় দিন আজ। গত দুদিনের রাজধানীর চিত্র ছিল ভিন্ন। কার্যত ছিল অনেকটাই ফাঁকা। তবে আজ সকাল থেকে অনেকটা বেড়েছে যানবাহন ও মানুষের চলাচল। দুদিনের কড়াকড়ি কাটিয়ে রিকশায় সরব হয়ে উঠেছে রাজধানী। টুকটাক ব্যক্তিগত গাড়িও চোখে পড়েছে।

মতিঝিল, কাকরাইল, মালিবাগ, রাজারবাগ, মগবাজার, সাতরাস্তা, কারওয়ানবাজার সর্বত্রই রিকশা চলছে ব্যাপক হারে। রাজারবাগ এলাকায় এক রিকশাচালক জানান, গত তিনদিন ধরেই রিকশা চালাচ্ছেন। তিনি জানান, প্রথম দুদিন গলিতে চালালেও আজকে প্রধান সড়কে রিকশা চালাচ্ছেন। সকাল ছয়টা থেকে অনেক পথে চালালেও কোথায় কেউ আটকায়নি। মাঝে-মধ্যে যাত্রীর পরিচয় জানতে চাওয়া হয়েছে।

বেগুন বাড়ি এলাকার আরেকজন বললেন একই সুরে। তিনি জানান, গ্যারেজ থেকে কম বের হয়েছেন তিনি। তবে তিনি প্রতিদিনই গাড়ি নিয়ে বেরিয়েছেন। কোথাও যাত্রী পরিবহনে বাধা পাননি।

উল্লেখ্য, করোনার সংক্রমণ মোকাবিলায় দেশজুড়ে সাতদিনের কঠোর বিধিনিষেধের দ্বিতীয় দিনে গতকাল কারণ ছাড়া ঘরের বাইরে বের হওয়ায় ২১৩ জনকে ২ লাখ ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আটক করা হয়েছে ৩২০ জনকে। প্রথমদিন আটক করা হয় ৫৫০ জনকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন