সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা করে বিপাকে বাদী ও তার পরিবার

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা করে বিপাকে পড়েছে বাদী ও তার পরিবার। আসামিরা মামলা তুলে নেয়ার জন্য অব্যাহত প্রাণনাশের হুমকি দেয়ায় বাদী ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।
মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, নেত্রকোনা পৌরসভার মাহমুদপুর এলাকার আইয়ুব আলী খানের পুত্র রাজন খানের সাথে মইনপুর এলাকার সুরুজ মিয়ার পুত্র সুমন মিয়ার ফুটবল খেলাকে কেন্দ্র করে পূর্বশত্রæতা চলে আসছিল। রাজন খান গত ১১ সেপ্টেম্বর রাত ৯টার দিকে মইনপুর এলাকার কামাল মিয়ার কাছ থেকে জমি বন্ধকের ২৮ হাজার টাকা নিয়ে বাড়ি ফেরার পথে সাইকুলের বাড়ির সামনে আসলে সুমন মিয়া, হক মিয়া, চাঁন মিয়াসহ আরো ৩/৪ জন তার পথরোধ করে রামদা, লোহার রড নিয়ে হামলা চালিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে মোবাইল সেটসহ টাকা পয়সা লুট করে নিয়ে যায়। তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে রাজন খানের পিতা আইয়ুব আলী খান বাদী হয়ে গত সুমন মিয়া, সুরুজ মিয়া, হক মিয়া ও চাঁন মিয়াসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে গত ১৪ সেপ্টেম্বর রাতে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করে। পুলিশ অদ্যাবধি কোনো আসামিকে গ্রেফতার না করায় আসামিরা মামলা তুলে নেয়ার জন্য বাদী ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। বর্তমানে বাদী ও তার পরিবার চরম নিরাপত্তা হীনতায় ভুগছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন