বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অপহরণের পর হত্যা গ্রেফতার ৩

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় পাওনা টাকা চাওয়ায় ফিল্মি স্টাইলে ইব্রাহিম (২৪) নামে এক ব্যক্তিকে অপহরণ করে আটকে রেখে নির্যাতনের পর হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার এ ঘটনায় বিভিন্নস্থান থেকে ৩ আসামিকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার হাইজাদী ইউনিয়নের মোজাম্মেলের ছেলে এনামুল, একই এলাকার শফিকুলের ছেলে ফেরদৌস ও দক্ষিণপাড়া গ্রামের দিল মোহাম্মদ। নিহত ইব্রাহিম উপজেলার হাইজাদি ইউনিয়নের ইলমদী গ্রামে আব্দুল খালেকের ছেলে। সে চাল ব্যবসায়ী ছিল।

নিহত ইব্রাহিমের ভাই কাইয়ুম জানান, গত মঙ্গলবার দুপুর ১টার দিকে চাল কেনার জন্য উপজেলার বাজারে যান ইব্রাহিম। এসময় একই গ্রামের মোজ্জাম্মেলের ছেলে এনামুল ফোন দিয়ে তাকে ডেকে নেয়। পরে তাকে অপহরণ করে উপজেলা শহরের হাজী দায়ানের ৬ তলা ভবনের নিচ তলায় হাত-পা বেঁধে ফেলে রাখা হয়। পরে তাকে নির্যাতন করে হত্যা করা হয়।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান জানান, সোনারগাঁয়ের তালতলা থেকে ফেরদৌসকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক নরসিংদী থেকে এনামুল ও আড়াইহাজার দক্ষিণপাড়া থেকে দিল মোহাম্মদকে গ্রেফতার করা হয়। ওসি আরো জানান, এ ঘটনায় অন্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন