ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন যারা পা কেড়ে নিয়েছে এবার তারাই প্রাণ নেয়ার হুমকী দিচ্ছে

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বালাগঞ্জ উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরে বাহরাইন মানামা যুবলীগের সহ-সভাপতি উপজেলার সাদীপুর ইউপির ইব্রাহিমপুর গ্রামের প্রবাসী মালেক আহমদ হত্যা চেষ্টা মামলার আসামি কবিরবাহিনীর সন্ত্রাসীরা প্রকাশ্যে ঘুরাফেরা করে বলে মালিক ও তার পরিবারের সদস্যদের প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ করা হয়েছে।
সন্ত্রাসীরা প্রকাশ্যে পুলিশের নাকের ডগায় ঘুরাফেরা করলেও রহস্যজনক কারণে থানা পুলিশ তাদের গ্রেফতার করছে না। কবিরবাহিনীর সন্ত্রাসীরা যে সব অবৈধ আগ্নেআস্ত্র ব্যবহার করেছে আজ পর্যন্ত একটি আগ্নেয়াস্ত্র পুলিশ তাদের নিকট থেকে উদ্ধার করতে পারেনি বলে গতকাল শনিবার বিকেলে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন ফয়ছল আহমদ মালিক।
সংবাদ সম্মেলনে মালিক লিখিত বক্তব্যে আরো অভিযোগ করেন আমাকে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করলেও আজ পর্যন্ত কোন অস্ত্র উদ্ধার করতে পারে নি পুলিশ। তাদের হামলায় আমি আমার ডান পা হারিয়েছি। এই অস্ত্র দিয়ে এখনও আমাদেরকে হত্যা করার হুমকি দিয়ে যাচ্ছে। তাদের ভয়ে এলাকার অনেক নিরীহ মানুষ ঘরছাড়া। মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী, নদী দখল, চাঁদাবাজির কারণে সাদিপুরবাসীসহ জিম্মি হয়ে পড়েছে। তাদের হাত থেকে প্রবাসীরা ছাড় পাচ্ছে না। কবিরবাহিনীর সদস্য সুমন, বাদল, মাহি, জুবেল, সাহেদ, ইমন, শ্যামল আরো কয়েকজন প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দিয়ে আমাদেরকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মালেকের দুই শিশু সন্তান ইব্রাহিম আহমদ (৮), মাহফুজ আহমদ (৬), মালেকের ভাই শাহেন আহমদ, অপু মিয়া, ছালিক মিয়া প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন