শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লৌহজংয়ের বেদেপল্লী থেকে র‌্যাবের অভিযানে ১১ জুয়াড়ি আটক

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৭:৪১ পিএম

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গোয়ালীমান্দ্রা বেদেপল্লী থেকে ১১ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাত ১০টায় র‌্যাব-১১-এর সিপিসি-১ অভিযান চালিয়ে ১১ জুয়াড়িকে ৩৭ হাজার টাকাসহ আটক করে। আটকদের বিরুদ্ধে লৌহজং থানায় জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আটক জুয়াড়িরা হলো- (১) মো. রিপন (৪৫), পিতা- কাশেম মাল; (২) মোহাম্মদ মঈনউদ্দীন (২৭), পিতা-মৃত শেখ সাদের; (৩) মো. আলাউদ্দিন (৩০), পিতা-মৃত আলিমুদ্দিন সর্দার; (৪) মো. বাবুল (৪০), পিতা-মৃত সামজেল হোসেন; (৫) মোহাম্মদ আজমীর (২৫), পিতা-শেখ সরদার; (৬) মো. মাসুদ (৪৫), পিতা- কপিল উদ্দিন; (৭) মো. এনামুল (৪৫), পিতা-মৃত জিন্নাত আলী সরদার; (৮) মোহাম্মদ আবীর (২৫), পিতা-মৃত শেখ সাদী; (৯) মোহাম্মদ সাইফুল (৩৫), পিতা- মৃত রেদওয়ান; (১০) মোহাম্মদ মোয়াজ্জেম (৫০), পিতা-মৃত মাইনুদ্দিন; (১১) মো. সোহেল (২৮), পিতা-মোহাম্মদ আক্কেল আলী।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসাইন জানান, মঙ্গলবার রাতে জুয়ার আসর থেকে র‌্যাব ১১ জুয়াড়িকে আটক করে থানায় সোপর্দ করেছে। আটক জুয়াড়ি সবাই উপজেলার খড়িয়া, গোয়ালীমান্দ্রা ও ঢাকার সাভার বেদেপল্লীর বাসিন্দা। তবে অভিযানের সময় অজ্ঞাত কয়েকজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। বুধবার আটকদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন