বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

করোনা সংক্রমণ ভয়াবহ হলেও বিধিনিষেধ ভেঙে ঢাবিতে ছাত্রলীগ নেতার জন্মদিন পালিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৯:১৮ পিএম | আপডেট : ৯:৪৩ পিএম, ৭ জুলাই, ২০২১

ছবি- সংগৃহীত


করোনাভাইরাসের সংক্রমণ এখন ভয়াবহ রূপ ধারণ করেছে। গত ২৪ ঘণ্টায় মারা গেছে রেকর্ড ২০১ জন। সংক্রমণ রোধে যখন ঢাকাসহ সারা দেশে কঠোর লকডাউন চলছে, সেই বিধিনিষেধ ভেঙে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঘটা করে উদযাপন করা হলো কেন্দ্রীয় এক ছাত্রলীগ নেতার জন্মদিন। আর সেখানে উপস্থিত ছিলেন খোদ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়। তার উপস্থিতিতেই কাটা হয় কেক। পরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) প্রাঙ্গণে আতশবাজিও ফোটানো হয়।

মঙ্গলবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের অতিথি কক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের সাহিত্যবিষয়ক উপ-সম্পাদক এস এম রিয়াদ হাসানের জন্মদিন পালন করা হয়। চলমান কঠোর বিধিনিষেধে সামাজিক অনুষ্ঠান যেমন- বিয়ে, জন্মদিন, বনভোজন, রাজনৈতিক ও ধর্মীয় অনুষ্ঠান ইত্যাদি করা যাবে না। এই বিধিনিষেধ না মেনে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জড়ো হন ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের অতিথি কক্ষে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খানের উপস্থিতিতে কাটা হয় কেন্দ্রীয় নেতা এস এম রিয়াদ হাসানের জন্মদিনের কেক।

এরপর শ' খানেক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় জন্মদিনের আরেকটি কেক কাটেন রিয়াদ হাসান। রিয়াদের জন্মদিন উপলক্ষে সেখানে আতশবাজি ফোটানো হয়। জন্মদিন উপলক্ষে রিয়াদ কয়েকজন নেতাকর্মীর সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময়ও করেন। এ বিষয়ে এসএম রিয়াদ হাসান বলেন, গতকাল সন্ধ্যার পর ক্যাম্পাসে প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল। মূলত বৃষ্টির কারণে তারা হলের অতিথি কক্ষে গিয়ে বসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Dadhack ৭ জুলাই, ২০২১, ১০:১২ পিএম says : 0
কেউ যদি মুসলিম বলে দাবি করে আবার জন্মদিন পালন করে কাফেরদের মতো তাহলে সে কি ধরনের মুসলিম?????????????? নবী [সা ]বলেছেন আমার উম্মতের মধ্যে 73 টা ভাগ হবে শুধু এক ভাগ জান্নাতে যাবে... জাহান্নামে যাবে এই জন্মদিন পালনকারী ব্যক্তিগণ জাহান্নামে যাবে 72 ভাগের মধ্যে এরা....এরা আল্লাহর দেওয়া জীবন বিধান কে খেল-তামাশায় পরিণত করেছে আর এর জন্যই আমাদের দেশ আজকে পুরোপুরি ধ্বংস হয়ে গেছে.
Total Reply(0)
Dadhack ৭ জুলাই, ২০২১, ১০:২৩ পিএম says : 0
মানুষ খেতে পারছেনা আর উনারা জন্মদিন পালন করছে ওদের সবাইকে পড়না ধরুক এবং দেশ থেকে বিদায় করে দে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন