রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাটখিলে ভুয়া ডাক্তারের কারাদণ্ড

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চাটখিল উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ফয়সাল কবির নামে এক ভুয়া ডাক্তারকে ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই দণ্ডাদেশ দেয়া হয়। আদেশ প্রদানের পর পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

জানা যায়, ফয়সাল কবির নামের ওই ভুয়া ডাক্তার ঢাকার মগবাজার চেয়ারম্যান গলির বাসিন্দা মাহফুজুর রহমান ওসমানের ছেলে। দীর্ঘদিন থেকে পার্শ্ববর্তী রামগঞ্জ শহরের রয়েল হাসপাতাল ও চাটখিল এহছানিয়া হাসপাতালে এ্যানেসথেসিয়া সার্জন পরিচয় দিয়ে প্রতারণা করে আসছেন। প্রকৃত ডা. ফয়সাল কবির কয়েকদিন আগে নোয়াখালী জেলা বিএমএ’র সভাপতি ডা. এমএ নোমানের কাছে অভিযোগ করেন ভুয়া ফয়সাল কবির নামীয় এই প্রতারকের নামে। নেয়াখালী জেলা বিএমএ-এর সভাপতি কৌশলে তার নিজ হাসপাতালে প্যাকটিস করার জন্য ডেকে আনলে প্রাথমিক কথাবার্তায় অভিযোগ সন্দেহ হলে ভুয়া ফয়সাল কবির নামীয় এই প্রতারকের রেজিস্ট্রেশন নাম্বার শনাক্ত করে জানা যায় সেই অন্য একজন বিসিএস ক্যাডার ডাক্তারের রেজিস্ট্রেশন ব্যবহার করছে। তাৎক্ষণিক তিনি থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ তাকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যায়।
ভুয়া ডাক্তার প্রমানিত হওয়ায় নির্বাহী অফিসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোশতাক আহম্মেদের উপস্থিতিতে মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইনে ২ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পুলিশ গতকাল সকালে তাকে কারাগারে প্রেরণ করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন