শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডাকাতি করতে গিয়ে শিশু খুন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

ভোলার পশ্চিম ইলিশা ইউনিয়নে রিকশাচালক দিনমজুরের ঘরে ডাকাতি করতে গিয়ে পানিতে ফেলে ৩ মাসের এক কন্যা সন্তানকে হত্যা করে ডাকাত দল। ডাকাতরা ওই ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। গত মঙ্গলবার মধ্যরাতে সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে মো. মঞ্জুর আলম ড্রাইভারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত শিশু মঞ্জুর আলম ও শাহনাজ বেগম দম্পতির ২য় মেয়ে মারিয়া বেগম। তাদের ২ বছর বয়সী আরও একটি কন্যা সন্তান রয়েছে।

গতকাল সকালে ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন ও ওসি (তদন্ত) আরমান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ ও নিহত শিশুর পরিবার জানিয়েছেন, মঙ্গলবার রাত দেড়টার দিকে দরজা খুলে ৪ জন ডাকাত ঘরে প্রবেশ করে। যাদের সকলের শরীর কালো পোশাক দিয়ে ডাকা ছিল। ঘরে প্রবেশ করার বিষয়টি টের পান মঞ্জুরের স্ত্রী শাহনাজ বেগম। একপর্যায়ে ডাকাতরা শাহানাজের হাত-পা ও মুখমন্ডল বেঁধে ডাকাতি করেন। ডাকাতি চলাকালে শাহানাজের ৩ মাসের ঘুমন্ত শিশু মারিয়া সজাগ হয়ে কান্নাকাটি করলে ডাকাতরা তাকে ঘরের পিছনে থাকা পুকুরে ফেলে হত্যা করে। ঘরে থাকা ১২শ’ টাকা ও ১ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় ডাকাত দল।
গতকাল সকালে বিষয়টি পুলিশকে জানানো হলে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন ও ওসি (তদন্ত) আরমান হোসেনসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায় পুলিশ। ঘটনার সুষ্ঠু তদন্ত ও জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির বাবা ও মাকে থানায় নিয়ে যাওয়া হয়েছে।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন বলেন, ঘটনাটি শুনে আমরা ওই বাড়িতে যাই। আমরা শিশুর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে আসল রহস্য উদঘাটন করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন