সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যুবলীগের উপজেলা সভাপতিসহ গ্রেফতার ৫

মুক্তাগাছায় চিকিৎসককে মারধর

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা চিকিৎসক এএইচ এম সালেকীন মামুনকে মারধরের অভিযোগে যুবলীগ নেতা মাহবুবুল হক মনিসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- যুবলীগ সভাপতি মাহবুবুল আলম মনি যুবলীগ নেতা কামরুজ্জামান, জুয়েল, রানা দে ও শরীফ। এদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে। এর মধ্যে মাহবুবুল হক মনি মুক্তাগাছা উপজেলা যুবলীগের সভাপতি ও মুক্তাগাছা পৌরসভাপর মেয়র বিল্লাল হোসেন সরকারের মেয়ের জামাতা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা চিকিৎসক এএইচ এম সালেকীন মামুন জানান, মঙ্গলবার দুপুরে হাসপাতালে দায়িত্ব পালনকালে উপজেলা যুবলীগের সভাপতি পরিচয়ে মনি তাকে কল দিয়ে বাসা থেকে তার মায়ের স্যাম্পল আনতে বলেন। এ সময় বাসা থেকে স্যাম্পল সংগ্রহ বন্ধ জানালে সে ফোন কেটে দেয়। এ ঘটনার আধা ঘণ্ট পর মনি কয়েক জনকে সাথে নিয়ে হাসপাতালে এসে গালিগালাজ করে দরজা জানালা বন্ধ করে আমাকে মারধর করে। পরে এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেই।
এবিষয়ে জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান বলেন, এ ঘটনায় মামলা দায়েরের পর রাতে মাহবুবুল হক মনিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন