শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে শীর্ষ সন্ত্রাসী লোহা শাহীনসহ গ্রেফতার ৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে শীর্ষ সন্ত্রাসী শাহীন ওরফে লোহা শাহীন ও দুই মাদক কারবারিসহ তিনজনকে গ্রেফতার হয়েছে। গত বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার কাঞ্চন কালাদী, পূর্বাচল ৫ নং সেক্টর ও ধামচি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-১। তিনজন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ। গ্রেপ্তারকৃতরা হলেন, কাঞ্চন কালাদী এলাকার মোয়াজ্জেম হাজীর ছেলে সন্ত্রাসী শাহীন ওরফে লোহা শাহীন, লক্ষীপুর জেলার সদর থানার চরমনসা এলাকার জালাল উদ্দিনের ছেলে আজাদ ও ধামচি এলাকার আব্দুল গনির ছেলে মিয়াজী।


র‌্যাব ও রূপগঞ্জ থানা পুলিশ জানায়, শাহীন ওরফে লোহা শাহীন এলাকায় শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় পরিচিত। তার যন্ত্রণায় কাঞ্চন পৌরসভার সাধারণ মানুষ অতিষ্ট। কাঞ্চন এলাকায় কেউ বাড়িঘর, দোকানপাট ও ফ্যাক্টরী নির্মাণ করলে লোহা শাহীনকে মোটা অংকের চাঁদা দিতে হয়। তাকে চাঁদা না দিলে কাউকে বাড়িঘর, দোকানপাট ও ফ্যাক্টরী নির্মাণ করতে দেয়না। তার রয়েছে অস্ত্রেশস্ত্রে সজ্জিত এক বাহিনী। লোহা শাহীন তার সন্ত্রাসী বাহিনী দিয়ে এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি, হামলা ভাংচুরসহ সকল অপকর্ম চালিয়ে আসছিল। তার নামে রূপগঞ্জ থানায় চাঁদাবাজি, মাদকসহ একাধিক মামলা রয়েছে। গতকাল সকালে র‌্যাব-১ সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের সদস্যরা অভিযান পরিচালনা করে লোহা শাহীনকে গ্রেফতার করে।

এদিকে, গত বুধবার রাতে র‌্যাব-১ সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের সদস্যরা নার্সারীতে অভিযান পরিচালনা করে একটি গাঁজার গাছ উদ্ধার করেন। এ ঘটনায় নার্সারীটির মালিক আজাদ নামে একজনকে গ্রেপ্তার করে র‌্যাব। অপরদিকে, ওই রাতেই র‌্যাব-১ সিপিসি-৩ এর সদস্যরা উপজেলার ধামচি এলাকায় অভিযান চালিয়ে ৯৪ লিটার চোলাই মদসহ মিয়াজি নামে এক মাদক ব্যবাসায়ীকে গ্রেফতার। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন