শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ২১৫ জন আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১০:৫৯ এএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ বেড়েই চলেছে নারায়ণগঞ্জে। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৬২ জনের। এতে আক্রান্ত হয়েছে ২১৫ জন। আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ১৯০ জনে। তবে নতুন করে মৃত্যু নেই। মৃত্যু সংখ্যা ২২৮ জনেই আছে। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৩ হাজার ৪৬৬ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ২১ হাজার ৩৫১ জনের।শুক্রবার (৯ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১১৭ জন ও আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৬৮৬ জন, সদরে মারা গেছেন ৪৪ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ৮১ জন, বন্দরে মারা গেছেন ১০ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৭৭ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮০৭ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৯ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৮৩ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৯৮৬ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়।

এদিকে ২২ জুন ভোর ৬টা থেকে নারায়ণগঞ্জসহ ৭ জেলায় শুরু হয় কঠোর লকডাউন। যা ৩০ জুন পর্যন্ত বলবত থাকার কথা। এরই মধ্যে বৃহস্পতিবার (১ জুলাই) থেকে ৭ জুলাই পর্যন্ত সারাদেশে শুরু হয়েছে কঠোর লকডাউনলকডাউনে সরকারী বিধিনিষেধ বাস্তবায়নে নারায়ণগঞ্জে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনী তৎপর হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন