শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আর্জেন্টিনার বিজয়ে খুলনায় লকডাউন ভেঙ্গে সমর্থকদের আনন্দ মিছিল, উল্লাস

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৭:৫৭ পিএম

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে মাঠেই উল্লাসে ফেটে পড়ে আর্জেন্টিনা। আর সেই উল্লাস স্টেডিয়ামে সীমাবদ্ধ থাকেনি। উত্তেজনা ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে। করোনাভাইরাসের কারণে লকডাউনে সেইভাবে আনন্দ ও উল্লাস করতে না পারলেও থেমে থাকেনি খুলনার অলি-গলি। আর্জেন্টিনার সমর্থকেরা বাঁশি, পতাকা, ঢোল ও পটকা ফাটিয়ে উল্লাস করেছে।

লকডাউনও যেন দমিয়ে রাখতে পারেনি আর্জেন্টিনার সমর্থকদের। নগরীর অলিতে-গলিতে মোটরসাইকেল, ইজিবাইক সহকারে মিছিল নিয়ে উল্লাস করেছে তারা।

রোববার আমেরিকা ফাইনালের শেষ বাঁশি বাজতেই ঢোল আর বাঁশি বাজিয়ে উল্লাস করে আর্জেন্টিনার সমর্থকেরা। বিভিন্ন এলাকা থেকে শিশু, কিশোর, যুবকেরা ছোট-বড় পতাকা নিয়ে আনন্দ মিছিল করে। সকাল থেকে বিকাল অবধি চলে আনন্দ উল্লাস।

নগরীর খালিশপুর পার্কের মোড়, বঙ্গবাসী স্কুল মোড়, মানসি বিল্ডিং মোড়, বিআইডিসি সড়কসহ বিভিন্ন স্থানে মিছিল করেছে আর্জেন্টিনার সমর্থকরা।

নগরীর দৌলতপুরে মিছিলে অংশ নেওয়া আজিজুল হক বলেন, ব্রাজিলের সমর্থকরা অনেক কটু কথা বলেছে। আর্জেন্টিনা কাপ নিতে পারবে না, এর আগে ব্রাজিলের সাথে খেলে হেরেছে এমন অনেক কথা। এবার সেই কথার সঠিক জবাব দেওয়া হয়েছে জয়ের মধ্যদিয়ে। ঢোল বাজাচ্ছিলেন রফিক নামে নবম শ্রেণির এক ছাত্র। সে জানাল, কোপা আমেরিকার শিরোপা জিতেছি। আনন্দ আর ধরে রাখতে পারিনি। তাই কিছু সময়ের জন্য বেরিয়ে এসেছি। ঢোল বাজিয়ে সকলে আনন্দ ভাগাভাগি করে নিচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন