বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুক্তিযুদ্ধে যেভাবে আত্মরক্ষা করে শত্রুর মোকাবেলা করা হয়েছিল সে ভাবে করোনাকে মোকাবেলা করতে হবে -সাইফুজ্জামান শিখর এমপি

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৬:০৪ পিএম

মুক্তিযুদ্ধে যেভাবে নিজেকে নিরাপদ রেখে শত্রুর মোকাবেলা করা হয়েছে ঠিক সেভাবে করোনাকে মোকাবেলা করতে হবে। প্রধানমন্ত্রীর মানবিক সাহায্য থেকে কোন সম্প্রদায় বাদ যাবেনা তবে নিজেদের সবার নিরাপত্তায় সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। মাগুরায় করোনা ভাইরাসের প্রার্দুভাবে ক্ষতিগ্রস্থ ৩৮০ জন ডেকোরেটর মিস্ত্রি ও বাবুর্চিদের মাঝে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার মানবিক সহায়তা বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর একথা বলেন। মাগুরা জেলা প্রশাসনের আয়োজনে সোমবার সকাল ১১ টায় শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জেলা প্রশাসক ড, আশরাফুল আলম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি করোনা ভাইরাসের প্রার্দুভাবে ক্ষতিগ্রস্থ ৩৮০ জন ডেকোরেটর মিস্ত্রি ,বাবুর্চিদের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন ।

এ সময় জেলা প্রশাসক ড.আশরাফুল আলম,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির,সাধারণ সম্পাদক আব্দুল মান্নান,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম ও যুবলীগের আহবায়ক ফজলুর রহমান বক্তব্য রাখেন।

উল্লেখ্য, জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনাকালীন সময়ে জেলার অসহায়,দুস্থ ,কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে । প্রধান অতিথি সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর বলেন, মুক্তিযুদ্ধে যে ভাবে নিজেক আত্মরক্ষা করে যুদ্ধের পক্ষে কাজ করেছেন সেভাবে করোনাকে জয় করতে নিজের আত্মরক্ষায় মাস্ক্র ব্যবহার, সামাজিক দুরত্ব বজায় রাখা এবং অকারণে বাইরে বের হওয়া থেকে বিরত থাকতে হবে। তিনি যুবলীগের হটলাইন টীম যে কোন সাহায্যে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে বলে উল্লেখ করে টীমের সাহায্য নিতে আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন