শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

খুলনায় ‘বিবাহমেলা’র আয়োজন

প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : পার্পেল বার্ড ও আর্টিজমের যৌথ উদ্যোগে অনুষ্ঠিতব্য জমকালো ‘বিবাহমেলা’ আগামীকাল ২৮ সেপ্টেম্বর উদ্বোধন হবে খুলনা মহানগরীর হোটেল ক্যাসল সালামে। ব্যতিক্রমধর্মী এ মেলায় বিবাহ অনুষ্ঠানের ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজের চিত্র ও বর্ণনা উপস্থাপন করা হবে। মেলা চলাকালীন সময়ে ফ্রি ও ডিসকাউন্টের বিভিন্ন সুবিধাদি রয়েছে বুকিং ও আগতদের জন্য। গতকাল সোমবার দুপুরে অভিজাত ওই হোটেলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আর্টিজম সিইও এবং মেলা আয়োজক কমিটির সদস্য সচিব তাহমিদ আহমেদ সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন পার্পেল বার্ডের সিইও এবং মেলার আহŸায়ক এস এম ইমরান হাসান ও পার্পেল বার্ডের পরিচালক ফয়সাল হাসান।
লিখিত বক্তব্যে বলা হয়, মেলা চলাকালীন সময়ে পার্পেল বার্ডের পক্ষ থেকে থাকছে বিবাহের জমকালো ছবির প্রদর্শনী, আর্টিজম বিবাহের বিভিন্ন সাজসজ্জার এবং স্টেজ প্রদর্শনী করবে। পার্পেল বার্ডের বিভিন্ন উপহার সামগ্রীর গিফট সপ, মেলা চলাকালীন সময়ে কোনো গ্রাহক সেবা গ্রহণ করলে তিনি ১৫% ডিসকাউন্ট, খুলনার শ্যামা জুয়েলার্সের থেকে গোল্ড মেকিংয়ের ওপর ৫০% ডিসকাউন্ট থাকবে (১৫ অক্টোবর পর্যন্ত), সালিনা ডিজিটালের পক্ষ থেকে থাকবে বিয়ের কার্ড বিশেষত কাঠের বিয়ের কার্ড, প্রতিদিন পার্পেল বার্ড ও আর্টিজমের উদ্যোগে থাকবে নারীদের ফ্রি মেহেদি উৎসব, নাইস কুকিংয়ের পক্ষ থেকে থাকবে বিভিন্ন বাহারি কেকের প্রদর্শনী। এছাড়া সার্বক্ষণিক নিরাপত্তায় সিসি ক্যামেরাসহ থাকবে নিরাপত্তা কর্মী। হোটেল ক্যাসেল সালামের পক্ষ থেকে থাকছে নবদম্পতিদের জন্য হানিমুন প্যাকেজ ও বিবাহ অনুষ্ঠানের ভেন্যু ভাড়া ফ্রি। ২০১৩ সাল থেকে কাজ করলেও গত বছর থেকে ‘বিবাহমেলা’র আয়োজন শুরু করে উপরোক্ত দুই সংগঠন। খুলনাবাসীকে দ্বিতীয়বারের মতো বিবাহমেলায় আসার আমন্ত্রণ জানিয়েছেন তিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত পার্পেল বার্ডের পরিচালক নূর এ নেওয়াজ শুভ, পরিচালক আশফাকুর রহমান ফাহিম, মিডিয়া কো-অর্ডিনেটর কাজী শান্ত, সাজিদ আহমেদ, গোলাম সাব্বির, শুভ খান, তাসনিম রহমান তুনান, সানি রহমান, আলাউদ্দিন ও ইসমাইল হোসেন লিটু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন