শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লকডাউনে অসহায় দুস্থ মানুষের পাশে সৃষ্টির সেবা (হাফেজ্জী হুজুর র.) সংস্থা

প্রেসবিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৭:০৪ পিএম

লকডাউনে হাজারো মানুষের পাশে দাঁড়িয়েছে সৃষ্টির সেবা সংস্থা । গত বছর ১৭ মার্চ শুরু হওয়া মহামারি কোভিড-১৯ এর ফলে দয়ায় দফায় লকডাউনে অসহায় দুস্থ লক্ষ লক্ষ মানুষ পড়ে যান খাদ্য সংকটে। শুরু থেকে এ পর্যন্ত নিরবচ্ছিন্নভাবে দরিদ্র মানুষকে খাদ্য ও চিকিৎসা সহায়তা দিয়ে আসছে সৃষ্টির সেবা সংস্থা।

সংস্থার সহ সভাপতি নওমুসলিম মুহাম্মাদ রাজ জানান, প্রতিটি লকডাউনের সময় আমরা অসহায় ও ভাসমান মানুষের হাতে হাতে পৌঁছে দিয়েছি রান্না করা খাবার। ঢাকা সহ দেশের বিভিন্ন পয়েন্টে দিনে সর্বনিম্ন তিনশো থেকে ১২০০ মানুষকে রান্না করা খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। এছাড়া রমজানে ইফতারি, ঈদে ঈদ সামগ্রী এবং তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী,ইফতারিও ঈদ সামগ্রী দেয়া হয়েছে আলাদা ভাবে। অসহায় আলেম পরিবার, মধ্যবিত্ত পরিবার যারা কারো কাছে হাত পাততে পারেনা এমন হাজারো পরিবার খুঁজে খুঁজে করে দেয়া হয়েছে সপ্তাহ বা মাসের পূর্ণ বাজার।

সংস্থাটির অন্যান্য প্রজেক্টের মধ্যে রয়েছে বন্যার্তদের মাঝে খাদ্য ও ওষুধ বিতরণ, ফ্রি মেডিকেল ক্যাম্প, মসজিদ মাদরাসা নির্মাণ, গভীর নলকূপ স্থাপন, হিজড়াদের শিক্ষাদান, অসহায় রোগীদের চিকিৎসা, গৃহ নির্মাণ, আইনী সহায়তা প্রদান ইত্যাদি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মো শফিকুল ইসলাম ১৪ জুলাই, ২০২১, ১২:৩৪ এএম says : 0
এটা একটা মহৎ কাজ আমি এই কাজের সাথে যারা যুক্ত আছেন সকলের নেক হায়াত কামনা করি আমিন
Total Reply(0)
Mahedi Hasan ১৪ জুলাই, ২০২১, ১:৫৫ এএম says : 0
Masha Allaah! Allaah shobai k khub valo rakhun, shustho rakhun ei doa kori
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন