শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে ভার্সিটি ছাত্রদের হাতুড়ি পেটায় যুবক আহত

প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : পূর্ব শত্রæতার জের ধরে সাভারে বাড়ি থেকে ডেকে নিয়ে রায়হান নামের (২৬) এক যুবককে হাতুড়ি পেটা করেছে একটি ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা এসময় ওই যুবকের ডান হাত ও ডান পা ভেঙে দিয়েছে। স্থানীয়রা মুমুর্ষূ অবস্থায় ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রোববার গভীর রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের খাগান এলাকায় সিটি ইউনিভার্সিটির সামনে এঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, পূর্ব শত্রæতার জের ধরে রাতে খাগান এলাকায় নিজ বাড়ি থেকে রায়হানকে কৌশলে সিটি ইউনিভার্সিটির সামনে কয়েকজন শিক্ষার্থী তাকে ডেকে আনেন। এসময় শিক্ষার্থীরা ওই যুবককে হাতুড়ি পেটা করে তার ডান হাত ও ডাত পা ভেঙে দেয়। পরে তার চিৎকারে পথচারীরা এগিয়ে এলে শিক্ষার্থীরা দৌড়ে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আহত ওই যুবক গত কয়েক মাস আগে সিটি ইউনিভার্সিটি থেকে বিএসসি ইঞ্জিনিয়ার পাশ করেছেন। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার ১ নং কলোনী গ্রামের ইমদাদুল হকের ছেলে।
এবিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, তদন্ত করে ওই ইউনিভার্সিটির শিক্ষার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন