সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইভটিজিং করায় চবি শিক্ষার্থীকে অর্থদণ্ড

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের হাটহাজারীতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই শিক্ষার্থীকে ইভটিজিং করার অপরাধে রাকিব নামে এক যুবককে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার উপজেলার বড়দিঘির পাড় এলাকায় ঘটনাটি ঘটে। দণ্ডপ্রাপ্ত রাকিব ওই এলাকার এমরানের ছেলে।

জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া দুটি মেয়ে গত তিন বছর ধরে ওই এলাকায় প্রাইভেট পড়াতে যায়। গত কয়েকমাস ধরে আসা যাওয়ার পথে কয়েকটি ছেলে মেয়েগুলোকে ইঙ্গিত করে বিভিন্ন ধরনের অঙ্গভঙ্গি ও অশালীন কথা বলে উত্ত্যক্ত করে আসছিল। গতকাল বুধবার দুটি মেয়ের মধ্যে এক মেয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় আটক রাকিবসহ আরও দুই-তিনজন যুবক একই কাজ করছিল। ভুক্তভোগী প্রতিবাদ করলে তার সাথে ঝগড়া শুরু করে দেয়। এসময় সে পুলিশের ভয় দেখালেও ছেলেগুলো ক্ষান্ত হয়নি। পরে মেয়েটি থানায় ফোন করলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে রাকিবকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়।
তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ঘটনার বিস্তারিত জেনে উপস্থিত ব্যক্তিগণের সাক্ষ্যগ্রহণ ও অভিযুক্তের দোষ স্বীকারোক্তির প্রেক্ষিতে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং কঠোরভাবে সতর্ক করা হয়। ছেলেটিকে তার অভিভাবকের হাতে তুলে দেয়া হয়। সার্বিক বিষয় বিবেচনা করে ভ্রাম্যমাণ আদালত তাকে এই শাস্তি দিয়েছে বলে জানান, আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্যাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন