শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে টিসিবির পণ্য তুলে বিক্রি না করে মজুদ, ডিলারসহ আটক ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৭:০৩ পিএম

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ টিসিবির পণ্যসহ ডিলার ও দুই দোকানীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে নগরীর সাহেব বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সাগর ট্রেডার্সের মালিক হেতেমখাঁ সাহাজীপাড়ার মৃত সৈজুদ্দিন শেখ মিস্ত্রির ছেলে সাগর শেখ ও সুমন ট্রেডার্সের মালিক পাঁচানিমাঠ শেখেরচক বিহারীবাগান এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে জালাল হোসেন সুমন এবং টিসিবি পণ্যর ডিলার রাজপাড়া চন্ডিপুরের তৈমুর রহমানের ছেলে রেজাউল করিম।

গতকাল বৃহস্পতিবার দুপুরে আরএমপি সদর দপ্তরে সংবাদ সম্মেলনে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক বিস্তারিত জানান, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্তাবধায়নে ডিবি একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সাহেব বাজার এলাকার দোকানে বিপুল পরিমাণ টিসিবির পণ্য মজুদ রয়েছে। বিষয়টি জানতে পেরে সাহেব বাজার মাষ্টারপাড়া কাঁচাবাজার এলাকায় জালাল হোসেন সুমন ও সাগর শেখদ্বয়ের দোকান ও ভাড়াকৃত গোডাউনে অভিযান চালায় । এ সময় টিসিবি’র পণ্যসহ জালাল হোসেন সুমন ও সাগর শেখকে গ্রেফতার করে। তাদের হেফজত হতে ১২০২ লিটার তীর সয়াবিন তেল, ১৭৫ কেজি চিনি ও ৪০ কেজি মশুরের ডাল উদ্ধার হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ২,০০,০০০ টাকা।

আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, আটককৃত ব্যক্তিরা টিসিবি’র পণ্য সরকারী গোডাউন থেকে উত্তোলনের পর তা সরকারী সিদ্ধাস্ত মোতাবেক ন্যায্য মূল্যে সাধারণ গরীব অসহায় খেটে খাওয়া জনগণের মধ্যে বিক্রি না করে অধিক মুনাফার আশায় অবৈধ ভাবে গোডাউনে মজুদ করে এবং পরে তা কালোবাজারে বিক্রি করে। পরবর্তীতে তাদের দেওয়া তথ্য মতে টিসিবি’র পণ্য মজুদদার ও কালোবাজারীর মূল হোতা ডিলার রেজাউল করিমকে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর রাজপাড়া থানার চন্ডিপুর এলাকা হতে গোয়েন্দা পুলিশ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সংবাদ সম্মেলনে আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন