শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

অসহায় মানুষের পাশে দাঁড়ানোই এখন রাজনীতি: যুবলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ৭:০৮ পিএম

করোনার এই সংকটে অসহায় মানুষের পাশে দাঁড়ানোই এখন রাজনীতি বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। তিনি বলেন, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে মানবিক যুবলীগ করোনার শুরু থেকেই মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ব্যক্তিগত উদ্যোগে ও সমষ্টিগত ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রত্যেক নেতাকর্মীকে সাধ্যমত অসহায় মানুষের পাশে দাড়াতে আহবান জানা তিনি।
আজ রোববার  রাজধানীর যাত্রাবাড়ীর কাজলার পাড়ে শতাধিক দুস্থ, হতদরিদ্র মানুষের ঘরে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার সময় তিনি এসব কথা বলেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল-ডাল, সেমাই-চিনি, তেল, আলু, পেয়াজ, আদা-রসুন ইত্যাদি
গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ব্যক্তিগত উদ্যোগে ও সমষ্টিগত ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আমি আমার সামর্থ্য অনুযায়ী করোনার প্রথম ধাপে, পথবাসী, দুস্থ ও অসহায়, প্রতিবন্ধি মানুষের মাঝে ঈদ বস্ত্রসহ প্রায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন