শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তালতলীতে যুব রেড ক্রিসেন্ট সদস্যকে মারধর

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

বরগুনার তালতলীতে করোনাভাইরাসের টিকাদান কর্মসূচির দায়িত্ব পালনের সময় যুব রেড ক্রিসেন্টের সদস্য স্বেচ্ছাসেবক ইমরানুল হক তুহিনের উপর পুলিশ সদস্য আবু সাইদ হামলা ও মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল দুপুরের দিকে তালতলী হাসপাতালে এ হামলা ও মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় তালতলী উপজলার সকল স্বেচ্ছাসেবী সংগঠন নিন্দা জানিয়ে পুলিশ সদস্যের বিচার দাবি করেছে।
সূর্যশিখা সোশ্যাল অর্গানাইজেশনের সভাপতি রফিকুল ইসলাম বলেন, দায়িত্ব পালনের সময় পুলিশের এমন হামলা খুবই দুঃখজনক। হামলাকারী পুলিশ সদস্যের বিচার দাবি করছি। উপজেলা যুব রেড ক্রিসেন্টের দলনেতা জিয়া উদ্দিন মান্না বলেন, আমাদের সহকর্মীর ওপর এমন হামলার প্রতিবাদ জানাই। পুলিশের হাতে এমন হামলা হলে আমরা স্বেচ্ছায় কিভাবে সেবা দিবো। এই হামলার সাথে সেই পুলিশ সদস্যের বিচার দাবি করছি। তালতলী ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি মো. ইমরান তাহির বলেন, একজন স্বেচ্ছাসেবী হিসেবে সমাজকর্মী তুহিনের উপর তার মায়ের সামনে বসে এরকম হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। এই হামলায় পর অন্তত তালতলীর আর কোন মা চাইবে না তার ছেলে মানবসেবা করুক। একই সাথে এই হামলার সুষ্ঠু বিচারের দাবি করছি।
এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন, পুলিশ সদস্য যদি এমন কোনো কাজ করেন তাহলে তার বিরুদ্ধে ডিপার্টমেন্ট অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। বরগুনার পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক বলেন, বিষয়টি শুনেছি। তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন