বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় যুবক ও তরুনীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৫:৩৯ পিএম

জেলার সদর উপজেলায় ফতুল্লায় পৃথক দুটি স্থান থেকে এক যুবক ও এক তরুনীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে ফতুল্লার ভুইগড় সর্দার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় রীনা(২২) ও কায়েমপুর ফকির নীটওয়্যারের সামনের খাল থেকে ভারসাম্যহীন ৩০ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে দুটি লাশই ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান,ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে রীনা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে মানসিক বিকারগ্রস্থ ছিল।
৬ মাস আগে স্বামীর সাথে বিচ্ছেদ হওয়ার পর থেকে তিনি নিয়মিত ঘুমের ঔষধ সেবন করতেন বলে ওসি জানান। রীনা শেরপুর জেলার নকলা থানার মোমিনাকান্দা গ্রামের ফারুক মিয়ার মেয়ে। বাবা মায়ের সঙ্গে ভুইগড় সর্দার বাড়িতে ভাড়া থাকেন। তার ৫ বছর বয়সী কন্যা সন্তান আছে।
তিনি আরো জানান, অজ্ঞাত মানসিক ভারসাম্যহীন ৩০ বছর বয়সী এক যুবক কায়েমপুর সাকিনে ফকির নিটওয়্যার লিমিটেড ৩ নং গেট সংলগ্ন খালের পানিতে পড়ে মৃত্যু হয়। স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আশঙ্কাজনক অবস্থায় যুবককে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। দুটি বিষয় আরো তদন্ত চলছে। পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন