বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাবেক এমপি এড.খালেকুজ্জামানের ১৫তম শাহাদাত বার্ষিকী আজ

প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : আজ ২৮ সেপ্টেম্বর রামু-ক্সবাজারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য এড.খালেকুজ্জামানের ১৫তম শাহাদাত বার্ষিকী। তিনি সাবেক মন্ত্রী প্রখ্যাত পার্লামেন্টারিয়ান মরহুম মৌলবী ফরিদ আহমদের ২য় সন্তান।
২০০১ সালের ১লা অক্টোবরের জাতীয় সংসদ নির্বাচনের মাত্র তিনদিন আগে তৎকালীন ৪ দলীয় জোটের মনোনীত প্রার্থী কক্সবাজার-রামুর জনগণের ভালবাসায় সিক্ত এড. খালেকুজ্জামান কক্সবাজার-রামুবাসীর ভালবাসার মূল্য দিতে গিয়ে তাঁর জীবন উৎসর্গ করেছিলেন। ২৮ অক্টোবর’২০০১ রামু বাইপাসের বর্তমান ‘খালেকুজ্জামন চত্বরে’ লাখো মানুষের এক জনসভায় হেসে হেসেই তিনি দুনিয়া থেকে চলে গিয়েছিলেন।
রামু-কক্সবাজারের মানুষ আজো ভুলতে পারছেনা খালেকুজ্জামানের নিরহংকারী অমলিন চেহারা।
প্রতিবছর সেই বেদনাবিধুর দিবসটি স্মরণ করা হয় নানা কর্মসূচীর মাধ্যমে। এবারো মরহুম খালেকুজ্জামানের স্মরণে ‘খালেকুজ্জামান স্মৃতি পরিষদ’ বিভিন্ন সংবাদপত্রে প্রকাশ করছে বিশেষ ‘ক্রোড়পত্র’ এবং বাদ অসর হাসপাতাল সড়কের ‘জামান ভিলায় আয়োজন করেছে খতমে কোরআন, দোয়া মাহফিল ও আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রামু-কক্সবাজারের সাবেক সংসদ সদস্য মরহুমের ছোট ভাই ইঞ্জিনিয়ার মুহাম্মদ সহিদুজ্জামান। উক্ত কর্মসূচীতে এড. খালেকুজ্জামানের আত্মীয় স্বজন ও গুণমুগ্ধ সবাইকে উপস্থিত থাকার জন্য তাঁর পরিবারের পক্ষ থেকে এবং খালেকুজ্জামান স্মৃতি পরিষদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন