শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রংপুর বিভাগে আরও ১৫ জনের মৃত্যুঃ নতুন করে আক্রান্ত ৩২৬ জন

রংপুর থেকে স্টাফ রিপোর্টারঃ | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ২:৩৯ পিএম | আপডেট : ৭:৩৪ পিএম, ২৪ জুলাই, ২০২১

রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৩২৬ জনের। এ নিয়ে বিভাগে এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়াল ৮২২ জনে। আর আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৯ হাজার ১৪৬ জনে।
রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগের ৮ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন ১৫ জন। এদের মধ্যে রংপুরে ১ জন, নীলফামারীতে ৪ জন, কুড়িগ্রামে ৩ জন, ঠাকুরগাঁওয়ে ৩ জন, দিনাজপুরে ২ জন, পঞ্চগড়ে ২ জন। একই সময়ে বিভাগে মোট ১ হাজার ২৯০ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৩২৬ জনের করোনা শনাক্ত হয়েছে।
এর মধ্যে রংপুরে ৩৭ জন, নীলফামারীতে ৫৭ জন, গাইবান্ধায় ২৪ জন, কুড়িগ্রামে ২১ জন ও লালমনিরহাটে ৯ জন, দিনাজপুরে ৪৪ জন, পঞ্চগড়ে ৩০ জন এবং ঠাকুরগাঁওয়ে ১০৪ জন রয়েছেন। শনাক্ত বিবেচনায় আক্রান্তের হার ২৫ দশমিক ২৭ শতাংশ।
বিভাগের আট জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যুবরন করেছেন ৮২২ জন। এর মধ্যে রংপুরে ১৬৯ জন, নীলফামারীতে ৬৩ জন, লালমনিরহাটে ৪৭ জন, কুড়িগ্রামে ৪৫ জন, গাইবান্ধায় ৩৮ জন, দিনাজপুরে ২৫৪ জন, ঠাকুরগাঁওয়ে ১৫৭ এবং পঞ্চগড়ে ৪৯ জন।
বিভাগে এ পর্যন্ত মোট ১ লাখ ৯৯ হাজার ১১৬ জনের নমুনা পরীক্ষা করে পজেটিভ শনাক্ত হয়েছে ৩৯ হাজার ১৪৬ জনে। এর মধ্যে রংপুরে ৮ হাজার ৫৭৭ জন, গাইবান্ধায় ৩ হাজার ৩০৫ জন, নীলফামারীতে ৩ হাজার ৩৬ জন, কুড়িগ্রামে ২ হাজার ৮৬৯ জন, লালমনিরহাটে ২ হাজার ৪৮ জন, দিনাজপুুরে ১১ হাজার ৭০৩ জন, ঠাকুরগাঁওয়ে ৫ হাজার ৪৩৯ জন এবং পঞ্চগড়ের ২ হাজার ১৬৯ জন। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন