শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শান্তির প্রস্তাব কাদের মির্জার

ভাইস চেয়ারম্যানের বাড়িতে হামলা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা তার অনুসারীদের হামলার ১০ দিনের মাথায় প্রতিপক্ষ চৌধুরী বাড়িতে গিয়েছেন। গতকাল শনিবার সকাল সাড়ে ৭টার দিকে প্রতিপক্ষ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলের বাড়িতে (সাবেক এমপি আবু নাছের চৌধুরী বাড়ি) যান কাদের মির্জা। কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল জানান, আগামী মঙ্গলবার আমেরিকা সফরে যাওয়ার কথা রয়েছে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার। এ উপলক্ষে তিনি আমাদের বাড়িতে আসেন। এ সময় তিনি সবার কাছে দোয়া চেয়ে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ভেদাভেদ ভুলে কোম্পানীগঞ্জে শান্তি ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান করেন।

ভাইস চেয়ারম্যান রুমেল বলেন, তিনি তার কয়েকজন অনুসারী নিয়ে বাড়িতে এসেছেন। আমরা সামাজিক সৌজন্যতা দেখিয়েছি। তবে আমরা আমাদের অনুসারীদের ছেড়ে ঐক্যবদ্ধ হওয়ার প্রশ্নই আসেনা। যখন যা হবে আমাদের অনুসারী আ.লীগও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে আলোচনা করে সিন্ধান্ত নেয়া হবে। এতে আমাদের অনুসারী কেউ ভুল বুঝবেন না। এ সময় আরও উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পরিষদ সদস্য আক্রাম উদ্দিন সবুজ, কাদের মির্জা ঘোষিত উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. ইউনুস প্রমূখ।
গত ১৫ জুলাই বিকেলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি আজম পাশা চৌধুরী রুমেলের বাড়িতে হামলা চালায় কাদের মির্জার অনুসারীরা। এসময় হামলাকারীরা গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটায়। তারা পিটিয়ে ও কুপিয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। এ ঘটনায় তিন জন গুলিবিদ্ধসহ ৬ জন আহত হয়

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন