ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যুব শ্রমিক ও ওলামা লীগের দোয়া ও মিলাদ

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে গতকাল বুধবার বাদ মাগরিব যুব শ্রমিক লীগের উদ্যোগে ১৯, বঙ্গবন্ধু এভিনিউয়ে সংগঠনের কার্যালয়ে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক আবদুল হালিম। দোয়া-মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন যুব শ্রমিক লীগের সদস্য সচিব এ কে এম রফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মো: শফিকুল ইসলাম, সদস্য অ্যাড: মো: হাবিবুর রহমান, আব্দুর রব, রাজু আহমেদ মুন্সি, মো: রানা, মো: সেলিমুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের আবুল কালাম আজাদ, মো: বদরুল হক সেলিম, উত্তরের গোলাম রব্বানী, আব্দুল মালেক, জাফর ইকবাল নান্টু, গাজীপুর জেলার আব্দুর রাজ্জাক, হাজী জয়নাল, গাজীপুর মহানগরের মো: আরমান হোসেন, আনোয়ার হোসেন, জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর উত্তরের আবুল কালাম আজাদ, মাহাবুবুর রহমান প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওনালা বেলাল হোসেন।
ওলামা লীগ
আওয়ামী ওলামা লীগের উদ্যোগে গতকাল বিকেলে বিজয়নগর অফিসে এক দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে ওলামা লীগ নেতৃবৃন্দ বাংলাদেশের অগ্রগতির জন্য প্রধানমন্ত্রীকে বিশেষ মদদদান করার জন্য মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়। মোনাজাতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সকল চক্রান্ত মিসমার করে দেয়ার জন্য মহান আল্লাহ তায়ালার হেফাজত কামনা করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন কার্যকরী সভাপতি হাফেজ আবদুস সাত্তার, মহাসচিব মাওলানা আবুল হাসান শেখ শরীয়তপুরী, মাওলানা শোয়ায়েব, মাওলানা শহিদুল ইসলাম ও মোস্তফা চৌধুরী প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন