শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে যুবককে কুঁপিয়ে শরীর থেকে পা বিছিন্ন করল প্রতিপক্ষ

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৪:৪৪ পিএম

শত্রুদের হাত থেকে রক্ষা পেতে পরিবার পরিজন নিয়ে নিজ বাড়ি থেকে পালিয়ে শশূড়বাড়িতে আশ্রয় নিয়েও শেষ রক্ষা হয়নি যুবক মিরাজের (৪২)।অবশেষে পূর্বশত্রুতার জের ধরেই প্রতিপক্ষদের হামলায় ধারালো অস্ত্রের তার আঘাতে বামপা হারাতে হলো। প্রতিপক্ষরা কুঁপিয়ে শরীর থেকে পা বিছিন্ন করেছে। এ মর্মান্তিক ও লোমহর্ষক ঘটনাটি ঘটেছে মাদারীপুরের কালকিনির মৌলবীকান্দি বাওন ভিটা গ্রামের আনোয়ার কল্যানের বাড়িতে । এ সময় তার ছেলে নাজমুল খাঁন(২২) নামের অপরএক যুবককে কুঁপিয়ে আহত করা হয়।। আজ বৃহস্পবিার দিবাগত রাত আনুঃ পৌনে ১ টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসি আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা প্রেরন করেন। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থান থেকে মিরাজ খাঁনের কাটা পা উদ্ধার করে।এ ঘটনায় থানায় মামলা দেয়ার প্রস্ততি চলছে বলে জানায় ভুক্তভোগী পরিবার।
পুলিশ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাযায়, কালকিনি উপজেলার পূর্বএনায়েত নগর এলাকার কালাই সরদারের চর গ্রামের কবির খাঁনের পরিবারের সাথে একই এলাকার রহমান হাওলাদার, কামাল কাজী, জামাল কাজী, সুমন তালুকদার, দীর্ঘদিনের গ্রাম্ম দলাদলী ও শত্রুতা চলে আসছে। আহত মিরাজ খাঁন এলাকার দলাদলী শত্রুতা থেকে রক্ষা পেতে দীর্ঘ চার মাস যাবত স্ত্রী, ছেলে নাজমুলকে নিয়ে ছেলের শশুড় আনোয়ার কল্যানের বাড়ি মৌলবীকান্দি বাওন ভিটা নামক স্থানে বসবাস করতেন।
প্রতিপক্ষের ৩০/৪০ জন সঙ্গবদ্ধ হয়ে আনোয়ার কল্যার

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন