শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পানছড়িতে অস্ত্র ও গুলিসহ পাহাড়ি ছাত্র পরিষদের ৯ নেতাকর্মী আটক

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় যৌথবাহিনীর অভিযানে পার্বত্য শান্তিচুক্তি বিরোধী পাহাড়ি আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)’র সহযোগী ছাত্র সংগঠন পাহাড়ি ছাত্র পরিষদের উপজেলা সভাপতি হিমেল চাকমা (১৯) ও পানছড়ি ডিগ্রী কলেজের সভাপতি এডিশন চাকমা (১৮) সহ নয়জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার কলেজ গেইট এলাকায় পাহাড়ি ছাত্র পরিষদের কার্যালয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় একটি দেশীয় তৈরি এলজি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
আটককৃত পাহাড়ি ছাত্র পরিষদ নেতাকর্মীরা বলেন, সোহেল চাকমা (১৯), সাধন চাকমা (১৮), কল্যাণ জ্যোতি চাকমা (১৭), বিথন চাকমা (১৭), সখিরণ চাকমা (১৭), সুপ্রিয় চাকমা (১৮) ও রমেশ চাকমা (১৭)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল জব্বার জানান, গোপন সূত্রে সংবাদ পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও বিজিবির একটি যৌথ দল অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ তাদের আটক করে। দুপুর ২টার দিকে অস্ত্র ও গুলিসহ আটককৃতদের থানায় হস্তান্তর করা হয়। পরে ওই নয়জনকে আসামী করে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
তবে আটককৃতদের নির্দেশ দাবী করে পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক তপন চাকমা বলেন, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনা একটি সাজানো নাটক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন