শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীর পল্লীতে আদিবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ি(দিনাজপুর)সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়িতে গত ২৮সেপ্টেম্বর বুধবার এলুয়াড়ি ইউনিয়নের মহেশপুর গ্রাম থেকে ২০০ গজ দূরে জমির মধ্যে,সেচ পাম্পের ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এক আদিবাসী যুবকের লাশ উদ্ধার করেছে ফুলবাড়ি থানা পুলিশ।
ঘটনার বিবরণে জানা যায়,উপজেলার এলুয়াড়ি ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত শীতল মূর্মুর পুত্র মনোরঞ্জন লাটকু ঐ দিন বিকেল ৫টায় জমিতে ঘাস কাটতে গিয়ে পানির পাম্পের ঘরে ঝুলন্ত একটি লাশ দেখতে পেয়ে সেচ পাম্পের মালিক মৃত তমিজ উদ্দিনের পুত্র সাবেক মেম্বার মোঃ নবিউল ইসলামকে জানালে সে ফুলবাড়ি থানাকে তাৎক্ষনিক খবর দেন। খবর পেয়ে ফুলবাড়ি থানার এস আই নুরুজ্জামান ঘটনা স্থলে উপস্থিত হয়ে থানায় লাশ নিয়ে আসেন।
ফুলবাড়ি থানা সূত্রে জানা যায়,মৃত ব্যক্তি পার্বতীপুর উপজেলার আমবাড়ি হাবিবপুর আদিবাসী গ্রামের মৃত মোয়ার্টিম টুডুর পুত্র হাইরুস টুডু (৪০)। গতকাল বৃহস্পতিবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে ফুলবাড়ি থানার অফিসার ইনচার্জ মো: মোকছেদ আলীর সাথে কথা বললে তিনি জানান,লাশটির পরিচয় পাওয়া গেছে এবং তাৎক্ষনিক একটি ইউডি মামলা হয়েছে। তবে ময়না তদন্ত ছাড়া কোন কিছু বলা সম্ভব নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন