বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

মহানগর

আইসিটি-মাদক-বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা হচ্ছে হেলেনার বিরুদ্ধে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ২:০১ পিএম

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে সম্প্রতি অব্যাহতি পাওয়া আলোচিত হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন, মাদক, বন্যপ্রাণী সংরক্ষণ আইন ও বিটিআরসি আইনে মামলা হবে বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ শুক্রবার (৩০ জুলাই) দুপুরে র‌্যাব সদরদফতরের একটি সূত্র মামলার বিষয়টি নিশ্চিত করেছে। গোয়েন্দা সূত্র বলছে, গতকাল বৃহস্পতিবার রাতে হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনোর সরঞ্জাম, বৈদেশিক মুদ্রা, হরিণের চামড়া ও চাকু জব্দ করা হয়।

জব্দকৃত আলামত ও সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আরও বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে দিবাগত রাত ২টা থেকে মিরপুরের জয়যাত্রা টেলিভিশনের অফিসে অভিযান শুরু করে র‌্যাব। এ সময় টেলিভিশন চ্যানেলটির কোনো বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। তদন্ত করে যদি বৈধ কাগজপত্র না পাওয়া যায় তাহলে চ্যানেলটি বন্ধ করে দেয়া হবে বলে জানান র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ। আইপি টেলিভিশনের বৈধ্য কাগজপত্র না থাকায় বিটিআরসি আইনে মামলা হবে।

এর আগে, রাত ২টা থেকে রাত ৪টা পর্যন্ত মিরপুর-১১ নম্বরের এ ব্লকের তিন নম্বর রোডে জয়যাত্রা টেলিভিশনের কার্যালয়ে অভিযান পরিচালনা করে র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন