শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নারীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতারের ৪ ঘন্টার মধ্যে আ’লীগ নেতার জামিন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ৫:২০ পিএম

মহিলা মেম্বরকে মারপিটের (শ্লীলতাহানি) অভিযোগে দায়েরকৃত মামলায় গ্রেফতার তেরখাদা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কেএম আলমগীর হোসেনসহ তিনজন ৪ ঘন্টা পর জামিন পেয়েছেন। খুলনা সদর থানায় দায়ের হওয়া ওই মামলায় তাদের পুলিশ আজই (রোববার) সকালে গ্রেফতার করে।

জানা গেছে, গত ২৮ জুলাই কেএম আলমগীর হোসেনের বিরুদ্ধে মহিলা মেম্বার রিনা বেগমকে মারপিট ও টাকা আত্মসাতসহ নানা অভিযোগের বিষয়ে খুলনা জেলা প্রশাসনের স্থানীয় শাখায় শুনানীর দিন ধার্য ছিল। ওইদিন সকাল সাড়ে ১০ টার দিকে অভিযোগকারী রিনা বেগম জেলখানা ঘাটের টোল প্লাজার সামনে পৌছালে কেএম আলমগীর হোসেনসহ তার সহযোগীরা রিনা বেগমকে গালমন্দ করাসহ মারপিট করে। এ ঘটনায় তিনি খুলনা থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন (যার নং-২৬)। বাদী স্থানীয় আওয়ামী লীগ নেত্রী ও বারাসাত ইউনিয়ন ১ নং ওয়ার্ড সদস্য রিনা বেগম।

মামলায় আজ রোববার সকালে খুলনা থানা পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। এরপর খুলনা চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে জামিন প্রার্থনা করলে তাদের জামিন দেয়া হয়। অপর দুই আসামী হল মিল্টন মুন্সি ও সোহাগ মুন্সি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Tareq Sabur ১ আগস্ট, ২০২১, ৬:০২ পিএম says : 0
মেজিস্ট্রেটরা ছাত্রলীগ ও যুবলীগ এর পরিক্ষীত কর্মী ছিল। তাছাড়া এই মামলায় তারা ভালই কামিয়েছে। জামিনতো দিবেই!!! কিন্তু জামিন পাওয়া আসামী তো মুজিব কোট পরেনি বরং পরেছে একটা পাকিস্তানী জামা। এই ... রাজাকার নাতো!!!
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন