বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহের মহেশপুর পুত্রবধুকে কুপিয়ে শ^শুরের আত্মহত্যা

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৪:৩৬ পিএম

মহেশপুরের আজমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের কারিগরপাড়ায় পুত্রবধুকে কুপিয়ে জখম করে আব্দুল গণি নামক এক ব্যাক্তি আত্মহত্যা করেছে।নিহত আব্দুল গণি একই গ্রামের মৃত হুজুর আলীর ছেলে।
মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, আজমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আব্দুল গণির ছেলে দ্বিপু ইসলাম (৩৫) সম্প্রতি তার পিতার নিকট হতে টাকা ধার নেন।
গত রোববার পাওনা টাকা ফেরত দেওয়ার কথা থাকলেও তিনি তা পরিশোধ করতে ব্যর্থ হন। এ নিয়ে সোমবার বিকালে পুত্রবধূ নয়নতারার সাথে শ^শুরের ঝগড়া বিবাদ শুরু হয়। এক পর্যায়ে শ^শুর আব্দুল গণি ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে নয়নতারাকে কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।
এদিকে এ ঘটনার পর রাতে শ^শুর আব্দুল গনি নিজ বাড়িতে বিষপান করে। বিষয়টি পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মারা যান।

স্থানীয় গ্রাম পুলিশ কবির হোসেন জানান, নিহত গণির ছেলে দ্বিপু ঈদের আগে বাবার কাছ থেকে টাকা ধার নিয়ে গরু কিনে ঢাকায় নিয়ে বিক্রি করেছিল। কিন্তু তার বাবার টাকা ফেরত দেয়নি। এনিয়ে ছেলের বউ এর সাথে শ^শুরের ঝগড়া বিবাদ হয়। ঘটনার সময় গনির ছেলে বাড়িতে ছিলেন না ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন