বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

করোনা থেকে মুক্তিতে কাল বাদ জুমা দেশব্যাপি দোয়া করুন -মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৫:৪৭ পিএম

মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন বাংলাদেশের আমীর আল্লামা আব্দুল হামীদ পীর সাহেব মধুপুর ও মহাসচিব আল্লামা আব্দুল আউয়াল (নারায়ণগঞ্জ) এক যুক্ত বিবৃতিতে সারাদেশর সকল আইম্মাদের করোনা থেকে মুক্তির উদ্দেশ্যে আজ বাদ জুমা মুসল্লিদেরকে নিয়ে দোয়ার করার আহবান জানিয়েছেন।আল্লাহ যেনো বাংলাদেশসহ গোটা বিশ্বকে এই করোনা মহামারি থেকে দ্রুত মুক্তি দিয়ে অস্থিতিশীল পরিবেশ থেকে হেফাজত করেন।
নেতৃদ্বয় আরো বলেন, কোরানা মহামারি আমাদের সবার জন্য মহাবিপর্যয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই বিপদ থেকে আল্লাহ আমাদের মুক্তি দিয়ে ছাত্র-ছাত্রীদের পড়াশুনার পরিবেশ তৈরী করে দেন। স্বাস্থ্যবিধি মেনে স্কুল, কলেজ, মাদরাসা যেনো অবিলম্বে খুলে দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান নেতৃদ্বয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack Ali ৫ আগস্ট, ২০২১, ৬:১৫ পিএম says : 0
বাংলাদেশে যারা আলেম দাবি করে তারা শত শত ভাবে বিভক্ত. আপনাদের উচিত এক ইসলামের পতাকা তলে আসুন এবং দেশে কোরআন দিয়ে শাসন করুন তাহলে আল্লাহ আমাদের উপর থেকে গজব উঠিয়ে নেবে...আল্লাহ কোরআনে বলেই দিয়েছে যে মুসলিমদের দল হচ্ছে হিজবুল্লাহ এবং এই হেজবুল্লাহর অনুসারীরা হচ্ছে মুসলিম আর আমাদের দেশে কত দল বিএনপি জামাত ইসলাম হেফাজোতে ইসলাম আওয়ামী লীগ এগুলো আল্লাহর কাছে কোন দাম নাই এদের
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন