শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

সেফুদা বললেন, পরীমনিকে যেন কোনো কষ্ট দেয়া না হয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৭:৫২ পিএম

সামাজিক যোগাযোগমাধ্যমে `পরীমনি অনেক ভালো অভিনেত্রী’ দাবি করে বহুল আলোচিত অস্ট্রিয়া প্রবাসী সেফাত উল্লাহ সেফুদা বলেছেন, ‘তাকে যেন কোনো কষ্ট দেয়া না হয়।’ বৃহস্পতিবার (৫ আগস্ট) বাংলাদেশ সময় দুপুরে ফেসবুক লাইভে এসে এসব কথা বলেন তিনি। সেফুদা বলেন, ‘পরীমনি অনেক অসুস্থ।

সেফুদা বলেন, পরীমনি বুঝতে পারে নাই যে পুলিশ এসেছে। তাকে আগে অনেকেই থ্রেট করেছে। তাই সে মনে করেছে কোনো বাহিনী হয়তো এসেছে। সে তো থানায় টেলিফোন করেছে। থানার লোক বলতে পারতো, র‌্যাব গেছে। হারুন সাহেব বলেছেন, পুলিশ আসেনি, তুমি দরজা খুলো না। সি ওয়াজ মিসগাইডেড। সেফুদা আরও বলেন, তার বাসায় কিছু লোক আছে, তারাও জানালা দিয়ে দেখতে পারত র‌্যাব আসছে কি না। বাইরে অনেক লোকজন ছিল। মিডিয়ার লোকজন ছিল। পুলিশের লোক ছিল। কিন্তু সিভিল ড্রেসে লোকজন দরজা ভেঙেছে।

তিনি বলেন, প্রথমে আমার কাছে মনে হয়েছে কোনো নাটক করছে নাকি, না সিনেমার কোনো দৃশ্য? পরে দেখলাম, না ঘটনা সত্যি। আমি মনে করেছিলাম রিয়েলি এটা কোনো নাটকের দৃশ্য। কারণ পরীমনি তো অনেক ভালো অভিনেত্রী। পরে দেখলাম, না! এটা সত্যি লাইভ।পরীমনি সম্পর্কে তিনি বলেন, আমার আগের ভিডিও রেকর্ডগুলো দেখলে বুঝবেন, আমি তাকে অকথ্য ভাষায় গালাগালি করেছি। এমনকি যেদিন তাকে অ্যারেস্ট করেছে সেদিনও আমি তাকে বকাবকি করেছি। তাকে অনেক হেদায়াত করেছি, তুমি যেভাবেই হোক টাকা-পয়সা কামাইছ। তোমার পার্সোনালিটি ডেভেলপ করো। তুমি এত বেশি ক্ষমতার উচ্চাকাঙ্ক্ষী কেন? তোমাকে ডিসিপ্লিনড হতে হবে। তোমাকে আরও বেশি পার্সোনালিটি ডেভেলপ করতে হবে।

গতকাল (বুধবার) বিকেলে পরীমনির বনানীর বাসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানে যায় র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। তাদের দেখে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভ শুরু করেন পরীমনি। তিনি সেখানে অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ashaduzzaman(Nur) ৫ আগস্ট, ২০২১, ৮:৫৭ পিএম says : 0
Bhai Safoda, Aponi Ki Bolsan Aponar Tack matha tiak asa to, Kotabar hoasa.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন