শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্ধ থাকবে দেড় ঘণ্টা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১১:১৪ এএম

চট্টগ্রাম সড়ক বিভাগাধীন ঢাকা (যাত্রাবাড়ী)-কুমিল্লা (ময়নামতি)-চট্টগ্রাম-কক্সবাজার-টেকনাফ জাতীয় মহাসড়কের ১৯৬ কিলোমিটারে টেরিয়াল নামক স্থানে স্টিলের ফুটওভার ব্রীজের নির্মাণ কাজ চলমান রয়েছে। এই কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শনিবার (৭ আগস্ট) যান চলাচল দেড় ঘণ্টার জন্য বন্ধ থাকবে। মহাসড়কের সীতাকুণ্ডের ‘টেরিয়াল’ নামক স্থানে স্টিল ফুটওভার ব্রীজের নির্মাণ কাজের জন্য শনিবার ভোর সাড়ে ৫টা থেকে ৭টা পর্যন্ত সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সড়ক ও জনপদ অধিদপ্তরের (সওজ) সীতাকুণ্ড উপ-বিভাগীয় প্রকৌশলী রোকন উদ্দিন চৌধুরী।

সওজের চট্টগ্রাম সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চট্টগ্রাম সড়ক বিভাগাধীন ঢাকা (যাত্রাবাড়ী)-কুমিল্লা (ময়নামতি)-চট্টগ্রাম-কক্সবাজার-টেকনাফ জাতীয় মহাসড়কের ১৯৬ কিলোমিটারে টেরিয়াল নামক স্থানে স্টিলের ফুটওভার ব্রীজের নির্মাণ কাজ চলমান রয়েছে। ফুটওভার ব্রীজের ডেকবিম স্থাপনের জন্য শনিবার ভোর সাড়ে ৫টা থেকে সকাল ৭টা পর্যন্ত মোট দেড় ঘণ্টা সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে। সাময়িক অসুবিধার জন্য চট্টগ্রাম সওজ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন