শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নৌকাডুবিতে ২ কিশোরীর মৃত্যু

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

সুনামগঞ্জের শাল্লায় নৌকা ডুবিতে দুই কিশোরীর মৃত্যুর খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ভেড়ামোহনা হাওরের চাপ্টা নামক গভীর জলাশয়ে হঠাৎ ঝড়ো বাতাসের কবলে পড়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার বাহাড়া ইউনিয়নের মির্জাকান্দা গ্রামের ৬ যাত্রী একটি ইঞ্জিনচালিত খোলা নৌকায় কিশোরগঞ্জের ইটনা উপজেলার গজারিয়া আত্মীয় বাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে। খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে গুরতর অবস্থায় ৪ জনকে উদ্ধার করতে পারলেও শিশু মিয়ার মেয়ে চাদনী বেগম ও ইব্রাহিম মিয়ার মেয়ে ছাবিনা বেগমকে উদ্ধার করা য়ায়নি।

গুরুতর অবস্থায় উদ্ধার ৪ জন হচ্ছেন- ইব্রাহিম মিয়ার ছেলে আপন মিয়া ও মেয়ে সালমা বেগম, মুখলেছ মিয়ার ছেলে সোহাগ মিয়া ও হিরন মিয়ার ছেলে লিটন মিয়া। গতকাল সকালে এলাকাবাসী আবারো অভিযান চালিয়ে চাদনী বেগম ও ছাবিনা বেগমকে চাপ্টা বিল থেকে মৃত অবস্থায় উদ্ধার করে। খবর পেয়ে শাল্লা থানার এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে মৃত দুই কিশোরীর সুরতহাল রিপোর্ট তৈরি শেষে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল মুক্তাদির হোসেনের নির্দেশে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন