শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দূর্ঘটনায় তরুণীর মৃত্যু, পুলিশ বলছে সন্দেহজনক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ৮:২২ এএম

বাগেরহাটের মোংলায় সড়ক দুর্ঘটনায় এক তরুণীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায়খুলনা- মোংলা মহাসড়কের দিগরাজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ১০ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সুচন্দ্রা (২১) মোংলার বুড়িরডাঙ্গা এলাকার জগবন্ধুর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে দিগরাজ বাজার এলাকায় একটি ট্রাক পিছন দিক থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। এতে মটরসাইকেলের পেছনে বসা ওই তরুণী ছিটকে ট্রাকটির চাকার নিচে পড়েন। এ সময় তার কোমরের নিচের অংশের উপর দিয়ে ট্রাকের চাকা চলে যায়। সেখান থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বন্দর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাত ৮ টার দিকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।
সুচন্দ্রার মা বর্ণালী বলেন, তাদের মেয়ে সুচন্দ্রার ঢাকায় বিয়ে হয়েছিলো। তার ৪ বছরের একটি সন্তানও রয়েছে। সেই সংসার ছেড়ে এসে সুচন্দ্রা নাম পাল্টিয়ে হাসি নামে মোংলা ইপিজেডে চাকরি নিয়ে বন্দর এলাকায় আলাদা বসবাস করতো। তাদের সাথে মেয়ের যোগাযোগ ছিলনা দীর্ঘদিন। মটরসাইকেলের চালক মোংলা বন্দরের আনসার সদস্য আকাশ মাহামুদ। তবে আকাশ মাহামুদকে চেনেন না নিহত সুচন্দ্রার মা। তার মেয়ের সাথে আকাশ মাহামুদের কি সম্পর্ক তাও তিনি জানেননা বলে জানান তিনি।
মোংলা থানার এসআই অমিত বলেন, মেয়েটির পরিবারের সাথে সম্পর্ক না থাকা ও আকাশ মাহামুদের মটরসাইকেলে যাওয়ার বিষয়টির মধ্যে রহস্য রয়েছে। আমরা সেই রহস্য উদঘাটনের চেষ্টা করছি। সমগ্র বিষয়টি আমাদের কাছে বেশ খানিকটা সন্দেহজনক লাগছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন